1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন



ইতালির পুলিশ অফিসারকে বিয়ে করলেন বাংলাদেশি সুমাইয়ারা

প্রবাস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসে সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশগুলোর মধ্যে রয়েছে ইতালি। করোনার অভিঘাত কাটিয়ে দেশটি নতুন করে ঘুরে দাঁড়াতে চাইছে। স্বাভাবিক জীবনে ফিরতে চাইছে মানুষ। এরমধ্যে বিভিন্ন অনুষ্ঠান, দিবস ও বিয়েও হচ্ছে।

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে তেমনই এক বিয়ের ছবি সামনে এসেছে। বাংলাদেশি বংশোদ্ভূত তরুণী সুমাইয়ারা দোমেনিকো তামবুররিনো নামে ইতালির এক পুলিশ অফিসারকে বিয়ে করেছেন। সামাজিক মাধ্যমে তাদের বিয়ের ছবি প্রকাশের পরই নেটিজেনরা নবদম্পতিকে অভিনন্দন জানাতে শুরু করেছেন।

তুরিন সিটির পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত অবস্থায় বছরখানেক আগে দোমেনিকোর সঙ্গে সুমাইয়ারার পরিচয় হয়। এরপর ধীরে ধীরে দুজন দুজনের কাছাকাছি আসে। হয় মন দেয়া-নেয়া। অবশেষে তাদের ভালোবাসার সাক্ষী ইতালির ঐতিহ্যবাহী ও প্রাচীনতম রাজধানী তোরিনোতে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই প্রেমিক যুগল।

স্থানীয় সময় গেল সোমবার দক্ষিণ ইতালির কাম্পানিয়া বিভাগের সালের্নো প্রভিন্সের মাইওরি পৌর এলাকায় তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। করোনার কারণে কিছুটা সীমাবদ্ধতা থাকলে বিয়ের আয়োজনে কোনও কমতি ছিল না।

বিয়েতে লাল রঙের শাড়ি পরেন সুমাইয়ারা আর নিজের পেশাগত ইউনিফর্ম পরেন দোমেনিকো। বিয়ের অনুষ্ঠানে বরের পরিবারের সবাই উপস্থিত ছিলেন। তবে বাংলাদেশ-ইতালি বিমান চলাচল বন্ধ থাকায় সুমাইয়ারার পরিবারের কেউ বিয়েতে অংশ নিতে পারেনি।

তাদের বিয়ের খবর ইতালির গণমাধ্যমেও উঠে এসেছে। ‘প্রাচ্যের সুন্দরী রাজকুমারী’ শিরোনামে ইতালির গণমাধ্যমে বাংলাদেশি ললনা সুমাইয়ারার রূপ-লাবণ্যের প্রশংসা করা হয়েছে।

ইতালির কোনও পুলিশ কর্মকর্তার বাংলাদেশি বংশোদ্ভূতকে বিয়ের ঘটনা এটিই প্রথম বলে জানা গেছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD