1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

অস্ত্র ও জাল টাকাসহ গ্রেফতার স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক

ডেস্ক রিপোর্ট । নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৩ পাঠক

স্বাস্থ্য অধিদফতর গাড়ি চালক আব্দুল মালেককে (৬৩) অস্ত্র ও জাল টাকাসহ গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব-১)।

রবিবার (২০ সেপ্টেম্বর) ভোরে রাজধানীর অদূরে তুরাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১ টি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, দেড় লাখ টাকার বাংলাদেশি জাল নোট, ১ টি ল্যাপটপ ও ১ টি মোবাইল জব্দ করা হয় বলে জানিয়েছে র‍্যাব।

দুপুরে ব্রেকিংনিউজকে তথ্যটি নিশ্চিত করেছেন র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. কামরুজ্জামান।

তিনি বলেন, ‘সাম্প্রতিক সময়ে র‌্যাবের প্রাথমিক গোয়েন্দা অনুসন্ধানে জানা যায়, রাজধানীর তুরাগ এলাকায় আব্দুল মালেক ওরপে ড্রাইভার মালেক নামে এক ব্যক্তি অবৈধ অস্ত্র ব্যবসা, জাল টাকার ব্যবসা, চাঁদাবজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত।

অভিযোগ রয়েছে, সে তার এলাকায় সাধারণ মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে শক্তির মহড়া ও দাপট প্রদর্শণের মাধ্যমে ত্রাসের রাজত্য সৃষ্টি করেছে। এমন অভিযোগের সত্যতা নিশ্চিত হওয়ার পর অভিযান চালিয়ে তুরাগে কামারপাড়াস্থ বামনের টেক এলাকার ৪২ নম্বর হাজি কমপ্লেক্স নামের সপ্তম তলা ভবনের তৃতীয় তলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মালেকের বরাত দিয়ে র‍্যাব কর্মকর্তা কামরুজ্জামান আরও বলেন, সে পেশায় স্বাস্থ্য অধিদফতরের পরিবহন পুলের একজন ড্রাইভার এবং একজন তৃতীয় শ্রেণির কর্মচারী। তার শিক্ষাগত যোগ্যতা ৮ম শ্রেণি। সে ১৯৮২ সালে সর্বপ্রথম সাভার স্বাস্থ্য প্রকল্পে ড্রাইভার হিসেবে যোগদান করেন। পরবর্তীতে ১৯৮৬ সালে স্বাস্থ্য অধিদফতরের পরিবহণ পুলে ড্রাইভার হিসেবে চাকুরি শুরু করে। বর্তমানে সে প্রেষণে স্বাস্থ্য ও শিক্ষা অধিদফতরে কমর্রত আছে। সে দীর্ঘ দিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসা, জাল নোট ব্যবসাসহ অস্ত্রের মাধ্যমে ভীতি প্রদর্শনপূর্বক সাধারণ মানুষ থেকে বিপুল পরিমান অর্থ হতিয়ে হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করেছে।

তার বিরুদ্ধে অস্ত্র ও প্রতারণা আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD