1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘মেসি কখন ডানে, কখন বামে যাবে কেউ জানে না’

স্পোর্টস ডেস্ক । নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৭ পাঠক

মেসির বার্সেলোনা ছেড়ে ম্যান সিটিতে যাওয়ার গুঞ্জন সত্য হয়নি। রিলিজ ক্লজ নিয়ে জটিলতা সৃষ্টি না করলে হয় এই মৌসুমেই মেসিকে ইংলিশ প্রিমিয়ার লিগে তাকে দেখা যেত।

মেসি সিটিতে না আসায় খুশি প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুলের লেফট ব্যাক অ্যান্ডি রবার্টসন। কেননা মেসিকে লিগ ম্যাচে সামলানোর দায়িত্ব যে পড়তো তারই ওপর। যা কি না মানসিকভাবে খুবই চ্যালেঞ্জিং বিষয় বলে মনে করেন রবার্টসন।

দ্য টাইমসকে এ স্কটিশ ডিফেন্ডার বলেছেন, ‘আমি মোটেও উত্তেজিত ছিলাম না। কেননা ম্যান সিটিকে অনন্য পর্যায়ে নিয়ে যেতেন মেসি। তারা এখনই বিশ্বমানের দল। এর সঙ্গে আবার বিশ্বের সেরা খেলোয়াড়কে দলে পেলে। আপনি যখন মেসির বিপক্ষে খেলেন, তখন দুইবার ভাবতে বাধ্য। কেননা সে কখন ডানে, কখন বামে যাবে কেউ জানে না। মানসিকভাবে এটা বেশ কঠিন।’

এসময় রবার্টসন জানান, অনেকেই যে মনে করে ফাউল করে অথবা লাথি মেরে মেসিকে থামিয়ে দেয়া যাবে। কিন্তু সেটি পুরোপুরি ভুল ধারণা। কেননা বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লাথি হজম করেও উঠে দাঁড়ান, পর মুহূর্তে এবং বল পায়ে নিয়ে ত্রাস ছড়ান।

রবার্টসনের ভাষ্য, ‘মানুষ প্রায়ই মনে করে, মেসিকে থামানোর একমাত্র উপায় হলো লাথি মারা। কিন্তু সে সঙ্গে সঙ্গে উঠে দাঁড়ায় এবং বুঝিয়ে দেয়, বলটা আমাকে দাও। সত্যিই অসাধারণ খেলোয়াড়। সে যখন বুটজোড়া তুলে রাখবে তখন সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে ডিয়াগো ম্যারাডোনা এবং পেলের কাতারেই থাকবে।’



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD