1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মেসি মানেই সাফল্যের গ্যারান্টি: বার্তামেউ

স্পোর্টস ডেস্ক । নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ২২৪ পাঠক

মেসির বার্সেলোনা ছাড়া নিয়ে জলঘোলা কম হয়নি। অবশেষে রিলিজ ক্লজের মারপ্যাচে রয়ে গেছেন বিশ্বসেরা এই ফুটবলার। ক্লাবটির প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তামেউয়ের প্রতি বিরক্ত ছিলেন মেসি। মেসির ক্লাব ছাড়ার ঘটনায় ভিলেন ছিলেন তিনি। অবস্থা এমন হয়েছিল, দ্বন্দ্বের অবসান ঘটাতে আদালতের শরণাপন্ন হতে হতো দুই পক্ষকে।

শৈশবের ক্লাব বলে কোন আইনি ঝামেলায় যাননি মেসি। তাই এই মৌসুমও কাতালান ক্লাবটিতে থেকে যেতে হচ্ছে তাকে। এখন বার্সা প্রেসিডেন্টও যেনো পুরোপুরি মেসির ভক্ত হয়ে গেছেন।

বার্সা প্রেসিডেন্ট বলছেন, তিনি কোনোভাবেই মেসির মতো খেলোয়াড়কে ছেড়ে দিতে পারেন না। কেননা মেসি থাকা মানেই সাফল্যের গ্যারান্টি। কাতালান টেলিভিশন নেটওয়ার্ক টিভিথ্রিকে দেয়া এক সাক্ষাৎকারে মেসির ক্লাব ছাড়ার বিষয়টি নিয়ে কথা বলেছেন বার্তামেউ।

মেসির সঙ্গে দ্বন্দ্বে যেতে ইচ্ছুক না জানিয়ে বার্সা সভাপতি বলেন, আমি মেসির বিরুদ্ধে কোনো দ্বন্দ্বে যাবো না। সে আমাদের অধিনায়ক এবং দলের নেতা। আমি তাকে ক্লাব ছেড়ে যেতে দিতে পারি না। সে সর্বকালের সেরা খেলোয়াড় এবং ক্লাবের তাকে দরকার আছে। মেসির দলে থাকা মানে সাফল্যের গ্যারান্টি।’

বার্সা প্রেসিডেন্ট আরও বলেন, ‘আমরা সেই ঘটনা (ক্লাব ছাড়া বিষয়ক) থেকে সরে এসেছি এবং তাকে মাঠেই জবাব দিতে দেখেছি। আমাদের উচিৎ মেসিকে রাখতে পারায় নিজেদের অভিনন্দন জানানো, যেভাবে সে গত কয়েকদিন সব করছে। বিশ্বের সেরা খেলোয়াড়কে অবশ্যই আমাদের ঘরের মাঠে রাখতে হবে।’

নতুন মৌসুম শুরুর আগে এখনও পর্যন্ত গাম্পার ট্রফিসহ তিনটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলেছে বার্সেলোনা। সবকয়টিতেই ছিলেন মেসি। দারুণ পারফরম্যান্সের পাশাপাশি এ তিন ম্যাচে দুইটি গোলও করেছেন বার্সেলোনা অধিনায়ক। আগামী ২৭ সেপ্টেম্বর লা লিগার নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বার্সা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD