1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নিজের নামই বদলে ফেললেন ডি ভিলিয়ার্স!

স্পোর্টস ডেস্ক । নরসিংদী প্র্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮২ পাঠক

হঠাৎ গতকাল রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম প্রোফাইলের নাম বদলে ফেলেছেন দক্ষিণ আফ্রিকার তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। তার নিজের নাম বদলে রেখে দিয়েছেন ‘পরিতোষ পান্ত’। এমনকি নিজের জার্সির পেছনেও ‘এবি’ না লিখে তিনি লিখেছেন পরিতোষ।

ভক্তদের মনে প্রশ্ন জাগতে পারে বলে বিষয়টা খোলাসা করেছেন এবি। জানালেন, পরিতোষ পান্ত একজন কোভিড হিরো। যিনি করোনা ভাইরাসের সংকটময় সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন, নিজের আরেক বন্ধুর সঙ্গে মিলে খাবার দিয়েছেন অন্নহীনের মুখে। পরিতোষের এই কাজের প্রতি সম্মান জানাতেই মূলত নিজের জার্সিতে তার নাম লিখেছেন ডি ভিলিয়ার্স।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ বিষয়ে জানিয়ে ভিলিয়ার্স লিখেছেন, ‘খাবার ভাগ করে নেয়া সবসময়ই পবিত্র কাজ হিসেবে ধরে নেয়া হয়। এ কারণেই আমি পরিতোষকে স্যালুট জানাই। সে তার বন্ধু পূজাকে নিয়ে লকডাউনের সময় ‘দূর থেকে খাবার জোগান’ প্রজেক্ট চালু করেছে এবং লাখো অসহায় মানুষকে খাবার দিয়েছে। তারা আমার কোভিড হিরো এবং আইপিএলের এই সিজনে তাদের কাজের প্রতি সম্মান জানাতে আমি আমার জার্সিতে পরিতোষের নাম লিখেছি। আপনাদেরও এমন কোনো হিরোর গল্প থাকলে আমাদের জানান।’

এর আগে ডি ভিলিয়ার্সের দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর পক্ষ থেকেই জানানো হয়েছিল, ‘মাইকোভিডহিরোজ’ ক্যাম্পেইনের মাধ্যমে সত্যিকারের হিরোদের সম্মান জানাবে তারা। এর অংশ হিসেবে এবারের আইপিএলের পুরো মৌসুমে অনুশীলন এবং মূল ম্যাচে ‘মাইকোভিডহিরোজ’ বার্তা সম্বলিত জার্সি পরবে ব্যাঙ্গালুরুর খেলোয়াড়রা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD