1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে মরহুম অরুন খানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেখ মানিক | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৮ পাঠক

নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, শহীদ রবিউল খান কিরন কারিগরি মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও চক্রধা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম সালাহ উদ্দিন খান অরুণ এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে শিবপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ১০ টায় মরহুম সালাহ উদ্দিন খান অরুণ কবর জিয়ারত করেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মরহুমের বড় ভাই শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশিদ খান। অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল।

বক্তরা মরহুমের স্মৃতিচারণ করে বক্তব্যে বলেন মরহুম সালাহ উদ্দিন খান অরুণ রাজনৈতিক জীবনে সকল লোভ-লালসাকে উপেক্ষা করে দলের এবং দলের কর্মীদের জন্য ছিলেন নিবেদিত প্রাণ। তিনি নেতা হিসেবে না কর্মী হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করেছেন। এতে বক্তব্য রাখেন,বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ সভাপতি নুর উদ্দিন মোল্লা,বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক আ ফ ম মাহবুবুল হাসান,শিবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা লীগের আহ্বায়ক তাপসী রাবেয়া,শিবপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোহসীন নাজির,অ্যাডভোকেট খোরশেদ আলম,যুগ্ম সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ গোস্বামী,আমজাদ হোসেন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু বিপ্লব চক্রবর্তী,আমির হোসেন,পৌর আওয়ামী লীগের সভাপতি খোকন ভুঁইয়া,উপজেলা যুবলীগের সভাপতি তাইজুল ইসলাম মোল্লা তাজুল ও সাধারণ সম্পাদক শেখ কামাল,দুলালপুর ইউপি চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ,যোশর ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ,আয়ূবপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান সরকার,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফেজ আহমেদ সরকার,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন,বিশিষ্ট আওয়ামী লীগ নেতা জাহিদুল হক দিপু,বাঘাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাহিদ সরকারসহ উপজেলা,ইউনিয়ন,পৌরসভাসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

? শেখ মানিক | নরসিংদী প্রতিদিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD