1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

করিমপুরে উপ-নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের উপর অতর্কিত হামলার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থীর সমর্থদদের বিরুদ্ধে

লক্ষন বর্মন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১৯৪ পাঠক

নরসিংদীর করিমপুরে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়ার সমর্থকদের উপর অতর্কিত হামলা করে ৩জনকে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে নৌকার প্রার্থী মমিনুল ইসলামের সমর্থকদের বিরুদ্ধে। আজ সকাল সাড়ে ১১টার দিকে নরসিংদী সদর উপজেলার করিমপুর ইউনিয়নের করিমপুর বাজারে এই ঘটনা ঘটে। আহতদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, করিমপুর ইউনিয়নের শ্রীনগর গ্রামের সাবাজ মেম্বারের ছেলে মো. এরশাদ (৩০), হেলাল উদ্দিনের ছেলে হোসেন আলী (২৫) ও মো. অলিউল্লার ছেলে মুজাহিদ (৩০)।

আহতরা জানায়, আজ সকালে ১১টার দিকে স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়ার সমর্থনকারী প্রায় ১৫জন ব্যক্তিগত কাজে শ্রীনগর থেকে করিমপুর বাজার হয়ে নরসিংদী সদরে আসছিল। এসময় তারা করিমপুর বাজারে পৌঁছলে ওই বাজারে অবস্থিত নৌকার প্রার্থীর ক্যাম্প থেকে প্রায় ২০/২৫জন নৌকার সমর্থক তাদের উপর দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে অতর্কিত হামলা চালায়। ওইসময় হামলাকারীদের এলোপাথারী মারধরে ৩জন গুরুতর আহত হয়। পরে তারা সেখান থেকে কোন রকমে পালিয়ে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে ভর্তি হয়।
করিমপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মো. গোলাম কিবরিয়া বলেন, নির্বাচন বানচাল করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার সমর্থকদের উপর এই হামলার ঘটনা ঘটিয়েছে নৌকা প্রতীকের সমর্থকরা। তারা জানে তাদের জনপ্রিয়তা শূণ্যের কোঠায়। তাই তারা চাচ্ছে কোনভাবে একটি বিশৃংখলা সৃষ্টি করে নির্বাচন পন্ড করার জন্য। এই ঘটনা আমরা পুলিশকে জানিয়েছি। আমরা আইনে বিশ্বাসী তাই আমরা পুলিশ প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি।
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি। মামলার পর আইনী ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসের ১তারিখে চেয়ারম্যান মারা যাওয়ার পর করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শূণ্য হয়। পরে মার্চ মাসের ২৯ তারিখ নির্বাচনের দিন ধার্য্য করে নির্বাচন কমিশন। কিন্তু করোনা মহামারীর কারনে নির্বাচন বন্ধ হয়ে যায়। পরবর্তীতে চলতি মাসের ১০ তারিখ নির্বাচন অনুষ্ঠিত করার ঘোষণা দেয় নির্বাচন কমিশন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD