1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর শীলমান্দীতে বৃক্ষরোপন

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ১৬১ পাঠক

নরসিংদী সদর উপজেলার শীলমান্দীতে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। রবিবার (৪ অক্টোবর) সকালে দক্ষিন শীলমান্দী ঈদগা মাঠে এ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: শাহ আলম মিয়া। শীলমন্দী ইউনিয়নের কৃতি সন্তান সাউথ আফ্রিকা প্রবাসী আলী হোসেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলী হোসেন এর উদ্যোগে দ্বিতীয় দফায় এ বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়। বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় ইউনিয়নের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে রাজশাহীর ঐতিহ্যবাহী এক হাজার আমের চারা গাছ বিতরণ ও রোপন করা হয়।

আলী হোসেন ফাউন্ডেশনের সভাপতি আলী হোসেন এর সভাপতিত্বে এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন,নরসিংদী সদর উপজেলা কৃষি কর্মকর্তা মো. আসাদউল্লাহ মিয়া, নরসিংদী চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির পরিচালক আলহাজ্ব রফিকুল ইসলাম,বিশিষ্ট্য ব্যবসায়ি মুনিরুজ্জামান ভূইয়া, আলহাজ্ব জুলহাস মিয়া, সামাজিক সংগঠন ‘সুখায়ূ’র কো-চেয়ারম্যান আলহাজ্ব সাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আহসান হাবীব রোমান,মানববন্দন সমাজ কল্যাণ সংস্থ্যার সভাপতি জাহাঙ্গীর হোসেন সহ অন্যান্য সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি শাহ আলম মিয়া বলেন, করোনাকালিন সময়য়ে মাননীয় প্রধামনন্ত্রীর দেয়া ৩১টি নির্দেশনা নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন স্যারের নেতৃত্বে আমরা পালন করেছি। তার মাঝে একটি দিক নির্দেশনা ছিলো জেলার বিভিন্ন ধর্ণাঢ্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দদের করোনা যুদ্ধে সামিল করা। জেলা প্রশাসনের নির্দেশনায় করোনা সংকটে শীলমান্দী ইউনিয়নে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। এর মাঝে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছে আলী হোসেন ফাউন্ডেশন। মানবসেবার পাশাপাশি সবুজ প্রকৃতি গড়ে তোলার লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্যোগ নিয়ে প্রশংসনীয় ভূমিকা পালন করেছে আলী হোসেন ফাউন্ডেশন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD