1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নেত্রকোনার পূর্বধলায় গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২১৪ পাঠক
ফাইল ফটো

নেত্রকোনার পূর্বধলায় নিজ ঘর থেকে লিপি আক্তার (৩৫) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। এসময় একই ঘর থেকে রাসেল মিয়া (৩০) নামে ওই গৃহবধূর দেবরকে গলা কাটা অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার ভোর রাতে পুর্বধলা উপজেলার পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লিপি উপজেলা সদরের পূর্বধলা পশ্চিমপাড়া গ্রামের বিজিবি সদস্য আজিজুল ইসলামের স্ত্রী। রাসেল একই বাড়ির আলাল উদ্দিনের ছেলে ও লিপির স্বামীর চাচাতো ভাই।
স্থানীয় সূত্রে জানা যায়, লিপির স্বামী আজিজুল বেশ কিছু দিন ধরে বিজিবিতে পঞ্চগড়ে কর্মরত। তাদের দাম্পত্য জীবনে আলিফ নামের ১২ বছরের এক ছেলে রয়েছে। স্বামী চাকরির সুবাদে বাইরে থাকায় লিপি তার ছেলেকে নিয়ে বাড়িতে একাই থাকেন।

গতকাল শনিবার রাতে প্রতিদিনের ন্যায় লিপি তার ছেলেকে সাথে নিয়ে নিজ ঘরের এক পাশে ঘুমায়। একই ঘরের অপর পাশে লিপির দেবর সিরাজুল ইসলামও তার স্ত্রীকে নিয়ে ঘুমাচ্ছিলেন। কিন্তু ভোররাতে হঠাৎ ঘরে গোঙ্গানির শব্দ শুনে তারা জেগে দেখেন ঘরের মেঝেতে লিপি ও রাসেল গলা কাটা অবস্থায় পড়ে আছে। তখন তাদের ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে আহত দুইজনকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লিপিকে মৃত ঘোষণা করেন ও রাসেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সূত্র আরও জানায়, আজিজুল প্রায় ১৫ বছর আগে বিজিবিতে যোগদান করেন। এর কিছু দিন পর উপজেলার জারিয়া গ্রামে তিন বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবন ভালো চললেও গত ৩/৪ বছর ধরে লিপির সঙ্গে রাসেলের পরকীয়ার সম্পর্কের কথা শোনা যাচ্ছিল। এ নিয়ে গত এক সপ্তাহ আগে আজিজুল ছুটিতে বাড়িতে এসে স্ত্রী ও রাসেলের বিষয়ে পারিবারিক ভাবে দেনদরবার করে কর্মস্থলে ফিরে যায়। কি কারণে ও কীভাবে ঘটনাটি ঘটেছে তা পরিবারের লোকজন বুঝে উঠতে পারছেন না বলে জানা গেছে।

এ ব্যাপারে পূর্বধলা থানার ওসি মো. তাওহীদুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো কাউকে গ্রেফতার করা যায়নি। বিষয়টি ক্ষতিয়ে দেখছি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD