1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বেগমগঞ্জে গৃহবধূকে নির্যাতন-ভিডিও ধারণ, ধারণা র‌্যাবের

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৭৩ পাঠক
বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন এবং সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় প্রধান অভিযুক্ত দেলোয়ার হোসেন ও বাদল।

বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন এবং সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় প্রধান অভিযুক্ত দেলোয়ার হোসেন ও বাদল। নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার পেছনে ব্ল্যাকমেল করে দুর্বৃত্তদের আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্য ছিলো বলে ধারণা করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার (৫ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার দুই আসামির বিষয়ে ব্রিফিং করে র‌্যাব। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলা হয়।

এর আগে রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগং রোড এলাকা থেকে মামলার অন্যতম আসামি দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেনকে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‌্যাব। তার দেওয়া তথ্যে ভোরে মামলার প্রধান আসামি নূর হোসেন বাদলকে ঢাকার কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার করা হয়। ব্রিফিংয়ে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, গোয়েন্দা তথ্য মতে জানা গেছে দেলোয়ার এলাকায় তার বাহিনী দিয়ে চাঁদাবাজি ও অস্ত্রবাজি করতো। ভয় দেখিয়ে মানুষের কাছ থেকে টাকা-পয়সা নিতো। তার বিরুদ্ধে দুটি মামলা আছে। গোয়েন্দা তথ্য এবং জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য অনুযায়ী ঘটনার পেছনে কুপ্রস্তাব এবং শ্লীলতাহানির উদ্দেশ্য ছিল। কুমতলব থেকে তারা ওই রাতে এ ঘটনা ঘটিয়েছিল।

র‌্যাব ধারণা করছে, ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার পেছনে ব্ল্যাকমেল করে দুর্বৃত্তদের আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্য ছিল। দুর্বৃত্তদের রাজনৈতিক পরিচয় সম্পর্কে জানতে চাইলে র‌্যাব এর পক্ষ থেকে বলা হয়, সন্ত্রাসীদের কোনো দলীয় পরিচয় নেই। সন্ত্রাসীরা আমাদের কাছে সন্ত্রাসীই। তাদের রাজনৈতিক পরিচয় জানার চেষ্টা করিনি, চেষ্টা করবও না।

নোয়াখালীর বেগমগঞ্জে ঘরে ঢুকে এক গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করেছে একদল যুবক ও কিশোর। ছেলের বয়সী ওইসব কিশোর-যুবকের পায়ে ধরেও রেহাই পাননি ৩৭ বছর বয়সী ওই নারী। ভয়ে ৩২ দিন আগের ঘটনাটি কাউকে জানাতেও পারেননি নির্যাতিতা কিংবা তার স্বজনরা। ২ সেপ্টেম্বর রাতের ঘটনার একটি ভিডিওচিত্র গতকাল রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হলে তা জানাজানি হয়।
ওই ঘটনায় নয়জনকে আসামি করে মামলা করা হয়। এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD