1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১২:২২ অপরাহ্ন

লাশবাহী গাড়িতে ‘কাফনে মোড়া’ ফেনসিডিল, গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ অক্টোবর, ২০২০

লাশবাহী ফ্রিজিং ভ্যানে কাফনের কাপড়ে মোড়ানো তিনটি মরদেহের আদলে ফেনসিডিল বহনের সময় চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) গুলশান বিভাগ। রবিবার (৪ অক্টোবর) শাহবাগ থানার গণপূর্ত স্টাফ কোয়ার্টারের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় লাশবাহী ফ্রিজিং ভ্যান থেকে দুই হাজার বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেফতার মাদক বিক্রেতারা হলেন- মাহাবুবুল হাসান (২৯), হাসানুর রহমান সবুজ (২২), মো. সোহেল মিয়া ওরফে এমিলে (২৫) ও রোমান (২৩)।

সোমবার (৫ অক্টোবর) ডিবি-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. মাহবুবুল আলম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমাদের কাছে খবর ছিল কয়েকজন মাদক বিক্রেতা কৌশল হিসেবে লাশবাহী অ্যাম্বুলেন্সের ভেতরে সাদা কাপড়ে মোড়ানো লাশের আদলে ফেনসিডিল বহন করছেন। আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে একটি কালো রঙের মাইক্রোবাসে যাত্রী সেজে লাশবাহী গাড়ির পেছনে আসছেন। ওই খবরের ভিত্তিতে রবিবার দুপুরের দিকে শাহবাগ থানার গণপূর্ত স্টাফ কোয়ার্টারের সামনে অভিযান চালানো হয়। এ সময় লাশবাহী ফ্রিজিং ভ্যানে তল্লাশি করে সাদা কাফনের কাপড়ে মোড়ানো ২০০০ বোতল ফেনসিডিল ভর্তি বস্তা জব্দ করা হয় ‘

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অভিনব কায়দায় সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ এবং শহরের বিভিন্ন এলাকায় বিক্রির কথা স্বীকার করেছেন। এ ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান সহকারী পুলিশ কমিশনার মো. মাহবুবুল আলম।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD