1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সবার আবাসন নিশ্চিতে কাজ করছে সরকার: পূর্ত প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৪৮ পাঠক

সব নাগরিকের জন্য আবাসন নিশ্চিত করতে সরকারের পক্ষ থেকে নতুন নতুন প্রকল্প নেয়া হচ্ছে বলে জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। তিনি বলেন, ‘সবার জন্য মানসম্মত আবাসন নিশ্চিতে কাজ করছে সরকার।’

সোমবার (৫ সেপ্টেম্বর) ইউএন হ্যাবিটাট ঘোষিত‘বিশ্ব বসতি দিবস’ উদযাপনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিশ্ব বসতি দিবস উপলক্ষে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সভাকক্ষে সকাল সাড়ে ১০ টায় ভার্চুয়াল আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি, মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবে না। এই প্রতিশ্রুতি বাস্তবায়নে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় ও এর অধীন সংস্থাগুলি নিরলসভাবে কাজ করছে। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি, ভিশন ২০৪১, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা এবং সর্বোপরি ডেল্টা প্লান ২১০০ বাস্তবায়নে সবার ঐকান্তিক প্রচেষ্টা ও সহযোগিতা প্রয়োজন।

মন্ত্রী সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে দুর্নীতিমুক্ত থেকে স্বচ্ছতার সাথে জনসেবার মনোভাব নিয়ে দায়িত্ব পালনের আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার। অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন দপ্তর সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন। এছাড়া মন্ত্রণালয়ের বিভাগ ও জেলা থেকে দপ্তর প্রধানরা জুম অ্যাপ এর মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD