1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আড়াইহাজারে ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন উদ্বোধন

সফূরউদ্দিন প্রভাত | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২৩৯ পাঠক

আড়াইহাজার উপজেলায় পক্ষকালব্যাপী শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো কার্যক্রম উদ্বোধন করেছেন নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু। রোববার (৪ অক্টোবর) সকালে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুদের ভিটামিন এ ক্যাপসুল খাইয়ে সাংসদ এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।

এ সময়  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা, ইউএনও সোহাগ হোসেনসহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, করোণা মহামারীর এই সময় একটি শিশুও যাতে ভিটামিন এ ক্যাপসুল খাওয়া থেকে বিরত না থাকে, প্রয়োজনে খুঁজে বের করে প্রত্যেকটি শিশুকে এই ক্যাম্পেইনের আওতায় আনতে হবে, তাহলেই এই ক্যাম্পেইনের উদ্দেশ্য সফল হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা তার বক্তব্যে বলেন আড়াইহাজার উপজেলায় ১৭ তারিখের পর্যন্ত নির্ধারিত কেন্দ্রগুলোতে দক্ষ স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবকদের মাধ্যমে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। উপজেলায় ৫৬ হাজারের অধিক শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

তিনি আরো বলেন, যেকোনো উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি মেডিকেল টীম গঠন ও কন্ট্রোল রুম খোলা হয়েছে। ক্যাম্পেইন সফলতার জন্য সাংবাদিক সমাজ গণমাধ্যম ব্যক্তিত্ব শিক্ষক ,সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ স্বেচ্ছাসেবকদের কাছ থেকে দায়িত্বশীল আচরণ আশা করছি। বিশেষ করে শিশুর সুস্থ্যতা নিশ্চিত করতে স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরিধান করে নির্ধারিত সময়ে শিশুদের কমিউনিটি ক্লিনিকে ও স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসার জন্য অভিভাবকদের প্রতি তিনি আহ্বান জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD