1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

গৃহবধূর শ্লীলতাহানির ভিডিও সরাতে নির্দেশনার আরজি, আদেশ আজই

ডেস্ক রিপোর্ট- নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৭৮ পাঠক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানির ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও সরিয়ে নিতে বিআরটিসিকে নির্দেশনা দেয়ার জন্য হাইকোর্টে আরজি জানিয়েছেন এক আইনজীবী।

সোমবার (৫ অক্টোবর) বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চে সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আবদুল্লাহ আল মামুন এ আরজি জানান। আরজির পরিপ্রেক্ষিততে ওই আইনজীবীকে এ বিষয়ে লিখিত আবেদন দিতে বলেছেন আদালত।

এ বিষয়ে আইনজীবী মো. আবদুল্লাহ আল মামুন ব্রেকিংনিউজকে বলেছেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা ওই ভিডিও অপসারণের জন্য নির্দেশনার আরজি জানানো হলে আদালত লিখিত আবেদন দিতে বলেছেন। দুপুর ২টায় লিখিত আবেদন দেয়া হবে। দুপুর আড়াইটায় এ বিষয়ে শুনানির সময় নির্ধারণ করেছেন আদালত।’

গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

এ ঘটনায় ৫ অক্টোবর দিবাগত রাত ১টার দিকে ধর্ষণচেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ (৩৫) বাদী হয়ে বেগমগঞ্জ থানায় একটি মামলা করেন। ঘটনার ৩৩ দিন পর গত ৪ অক্টোবর বিষয়টি প্রকাশ্যে আসে।

মামলায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গ্রেফতারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি বাদল, দেলোয়ার, মো. আব্দুর রহিম ও মো. রহমত উল্যাহ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD