1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বাম জোটের প্রধানমন্ত্রীর কার্যালয় ঘোরাও কর্মসূচিতে পুলিশের বাধা

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ১৪৮ পাঠক

পাটকল বন্ধের প্রতিবাদে বাম জোটের ডাকা প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ। সোমবার (৫ অক্টোবর) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালের সামনে পুলিশ তাদের বাধা দেয়।

এ সময় জোটের কর্মীরা পুলিশের ব্যারিকেড ভেঙে সামনে এগিয়ে যেতে চাইলে তাদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের এক সদস্যসহ বাম জোটের প্রায় ৮ কর্মী আহত হন।

এর আগে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করে বাম জোটের নেতাকর্মীরা। এ সময় তারা বলেন, বাংলার মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। পাটকল বন্ধের প্রতিবাদে আজকে আমরা পুলিশি বাধা অতিক্রম করে প্রধানমন্ত্রীর কার্যালয় ঘেরাও করব। সেখানে আমাদের বক্তব্য জানাতে চাই। দরকার হলে এ জালিম সরকারের বিরুদ্ধে আমরা লড়াই করব।

তারা আরও বলেন, এ সরকার শ্রমিকের পক্ষে না, কৃষকের পক্ষে না, খেটে খাওয়া মানুষের পক্ষে না। নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষের পক্ষে না। এই সরকার ধনী ও ব্যবসায়ীদের পক্ষে। এ সরকার টিকে আছে র‌্যাব, পুলিশ ও আদালতের উপর ভিত্তি করে। জনগণের প্রতি সরকারের কোনো দায়িত্ব নেই।

এদিকে, পুলিশি বাধার প্রতিবাদে আগামীকাল মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ ডাক দিয়েছে দলটির নেতাকর্মীরা। একসঙ্গে আগামী ১৯ অক্টোবর সারাদেশে রাজপথ-রেলপথ-নৌপথে অবরোধ করা হবে বলে জানা গেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD