1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘শহীদদের বলে দিও বাংলাদেশ ভালো নেই’

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ২০৫ পাঠক

দ্রুত বিচার কার্য সম্পন্ন করে ধর্ষণকারী‌দের দৃষ্টান্তমূলক শা‌স্তির আওতায় আনার দা‌বিতে আয়োজিত এক মানববন্ধনে বক্তারা বলেছেন, ১৯৭১ সালে পাক হানাদার বাহিনী যেমন স্বামীর কাছ থেকে স্ত্রীকে ছিনিয়ে নিয়ে ধর্ষণ করতো। বাবার কাছ থেকে মেয়েকে ছিনিয়ে নিয়ে ধর্ষণ করতো। বাংলাদেশ স্বাধীন হওয়ার ৫০ বছর পরে সেই চিত্র বাংলাদেশ ভেসে উঠেছে। যে শহীদের রক্তের বিনিময়ে বাংলাদেশের মানুষ স্বাধীনতা-গণতন্ত্র পেয়েছিল আজকে সেই স্বাধীনতা এবং গণতন্ত্র সকল কিছু বিলীন হয়ে গেছে। তাই শহীদদের বলে দিও বাংলাদেশ ভালো নেই।

মঙ্গলবার (৬ অক্টোবর) জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে দেশ বাঁচাও মানুষ বাঁচাও না‌মের এক‌টি সংগঠন আয়োজিত মানববন্ধ‌নে এসব কথা বলেন বক্তারা।

বক্তারা আরও ব‌লেন, ১৯৭১ সালে যারা ধর্ষণ করতো তাদেরকে আমরা রাজাকার বলি কিন্তু বর্তমানে যারা ধর্ষণ করছেন তাদেরকে কি বলবেন? আমরা মনে করি শাসকদলের পৃষ্ঠপোষকতায় সারাদেশে ধর্ষণের মহোৎসব চলছে। সরকার চাই‌লেই ধর্ষণকারী‌দের ক‌ঠোর শা‌স্তি দি‌তে পা‌রে কিন্তু দি‌বে না। কারণ ধর্ষণকারী সরকার দলীয় লোক। তাই ধর্ষণকারীর বিচার জনগন‌দেরকেই কর‌তে হ‌বে।

মানববন্ধ‌নে সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, জিনাফ সভাপতি লায়ন মিয়া মো. আনোয়ার, গণতন্ত্র রক্ষা মঞ্চের সভাপতি শাহজাহান কামাল, সংগঠনের সহ-সভাপতি অলিউল্লাহ অলি, যুগ্মসাধারণ সম্পাদক জিয়াউল হক আনোয়ার, সাংবাদিক আল আমিন, মোক্তার আখন্দ, রুবেল হাফিজ ও মাসুদুর রহমান জীবন প্রমুখ উপ‌স্থিত ছি‌লেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD