1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নৌকায় ভোট দিন, এলাকার উন্নয়নে সব করবো: মনু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২৮ পাঠক

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু বলেন, বাংলাদেশের উন্নয়নের রুপকার জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আগামী ১৭ অক্টোবর আপনারা নৌকায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আমি বিজয়ী হলে আপনাদের সুখ আর শান্তিতে বসবাস করার সুযোগ করে দিবো। পানি-বিদ্যুৎ ও গ্যাস-রাস্তাঘাটের উন্নয়ন করবো।

তিনি বলেন, একইসাথে ঢাকা-৫ নির্বাচনী এলাকার সকল স্কুল-কলেজে ছেলে-মেয়েদের বেতন-ভাতা কমিয়ে অর্ধেকে নিয়ে আসবো। এই এলাকার উন্নয়নে যা-যা করার সবই করবো।

শুক্রবার (৯ অক্টোবর) যাত্রাবাড়ির ভাঙ্গাপ্রেস এলাকা থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঢাকা-৫ উপ নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুনর রশীদ মুন্না, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্তনূর খান শান্ত ও ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবদুল আলিম খান ও আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীরসহ আরো অনেকে।

প্রায় শতাধিক প্রাইভেটকার ঢাকা-৫ আসনের নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু’র নির্বাচনী প্রচারনায় অংশ নেয়। এছাড়া ২৪টি প্রিকাপভ্যানে বিভিন্ন পাড়া-মহল্লায় নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারনায় চালানো হয় গানে গানে। পরে কাঠেরপুল (সাবেক এমপি হাবিবুর রহমান মোল্লার বাড়ির সামনে) সংক্ষিপ্ত এক পথসভায় ভোটার ও কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে বক্তব্য দেন কাজী মনিরুল ইসলাম মনু।

৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবদুল আলিম খান। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ উপ নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক হারুনর রশীদ মুন্না, ৬৪নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব খন্দকার আজিজ ও যুগ্ম আহ্বায়ক সেলিম বক্রা বাবু প্রমূখ।

এদিন যাত্রাবাড়ির ৩০টি মসজিদে দলবদ্ধ হয়ে এবং পদ্মাসেতু-উড়ালসেতুসহ সরকারের চলমান সকল উন্নয়ন তুলে ধরে নৌকা মার্কায় ভোট চেয়েছে ৫০ নং ওয়ার্ড যুবলীগ। এতে নেতৃত্ব দেন ৫০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জুলহাস সরকার, সাংগঠনিক সম্পাদক সম্রাট হোসেন, জাকির খান, শামীম হাওলাদারসহ আরো অনেকে।

পরে প্রতিটি মসজিদে মসজিদে জননেত্রী শেখ হাসিনার মঙ্গল ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এতে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ উপস্থিত ছিলেন। এদিন ঢাকা-৫ জাতীয় সংসদ উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুকে বিজয়ী করার লক্ষে ৬২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন অলিতে গলিতে বাড়ি বাড়ি লিফলেট বিতরন করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয় মোহাম্মদ মাকসুদুর রহমান।

সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর আহমেদ বাবু’র নেতৃত্বে ডগাইরের নতুনপাড়া-ডগাইরবাজারসহ ৬৬ নং ওয়ার্ডের পাড়া-মহল্লায় গণসংযোগ করেছেন স্থানীয় নেতৃবৃন্দ। এ সময় নির্বাচনী প্রচারনায় অংশ নেন আওয়ামী লীগ নেতা হানিফ তালুকদার, ৬৬নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নূরনবী বাবু, রসুল ইসলামসহ আরো অনেকে।

এছাড়া শুক্রবার বিকেল ৩টায় ডেমরার বাশেঁরপুলে নৌকায় ভোট চেয়ে এক আলোচনা সভার আয়োজন করে ডেমরা সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক ও ষ্ট্যাম্প ভেন্ডার কল্যান সমিতি। এতে সভাপতি করেন সংগঠনের সভাপতি ফাইজুল হক খান।

আলোচনা সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খান। উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আবুল কাসেম মেম্বার, এরশাদ আলম খান ও মাজহারুল হক, শ্যামপুর সাবরেজিস্ট্রী অফিসের সাধারণ সম্পাদক মো. ফরুক হোসেন সহ আরো অনেকে। আলোচনা সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এরপর ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু’র নির্বাচনী প্রচারণায় নৌকার স্লোগানে স্লোগানে জনতার ঢল নামে। এ যেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের মিলনমেলা। ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ জয় বাংলা, জিতবে এবার নৌকা, শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে চারপাশ।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD