1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেফতার

নারায়ণগঞ্জ সংবাদদাতা | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৫৭ পাঠক

নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ১১ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় ফতুল্লার চাঁনমারী মাউরাপট্টি থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করা হয়েছে। শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক সুমিনুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বৃহস্পতিবার (৮ অক্টোবর) কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা অপর এক কিশোরকে অপহরণ করে চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে মারধর করে। তার কাছে থেকে ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ভুক্তভোগীর মার কাছ ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে ভুক্তভাগীর মা ১০ হাজার টাকা দিবে জানিয়ে র‌্যাবের কাছে অভিযোগ করে। র‌্যাব ঘটনার সত্যতা পেয়ে অভিযান চালিয়ে অপহৃত কিশোরকে উদ্ধার করে। এ সময় কিশোর গ্যাং এর ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হল- রাসেল মিয়া ওরফে রাসেল, জালাল, আমিনুল ইসলাম, জনি ওরফে শফিকুল ইসলাম, জাকির হোসেন ওরফে জাকির আনোয়ার, জুয়েল রানা, আবু নাঈম, ফেরদৌস ইসলাম, আব্দুল্লাহ ওরফে শুভ ও সাইফুল ইসলাম ওরফে শান্ত।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়া ওই এলাকায় কোন অপরিচিত লোক আসলে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নেয় বলে র‌্যাব জানায়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD