1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাব প্রেস ক্লাবের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন, আচরণবিধি লংঘন করলে কঠোর ব্যবস্থা

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২৩৪ পাঠক

নরসিংদীর বেলাব উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন কমিশনারের ঘোষিত তফসিল অনুযায়ী আগামীকাল সোমবার(১৯ অক্টোবর) সকাল ১০ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত উপজেলা মিলনায়তনে বিরতিহীনভাবে চলবে এই ভোটগ্রহণ।
নির্বাচনকে শান্ত প্রিয় অবাধ-নিরপেক্ষ করতে বেলাবো উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিমা শরমিনের পূর্ণ সহযোগিতা চেয়ে প্রেস ক্লাবের গঠনতন্ত্র, চূড়ান্ত ভোটার তালিকা, তফসিল ও আচরণ বিধি প্রদান করেছেন নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার মোশারফ হোসেন নিলু এসব তথ্য নিশ্চিত করেছেন।
এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মোহাম্মদ মেরাজুল ইসলাম ভূঁইয়া মাসুম ও রমজান আলী জুয়েল।নির্বাচনে সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিযোগিতা করছেন বলে জানা গেছে। সভাপতি পদে টেলিভিশন প্রতীক নিয়ে প্রতিযোগিতা করছেন মাই টিভি প্রতিনিধি আমিনুল হক। বই প্রতীক নিয়ে প্রতিযোগিতা করছেন দুলাল সরকার এবং ক্যামেরা প্রতীকে প্রতিযোগিতা করছেন সমকাল প্রতিনিধি শেখ আব্দুল জলিল।
অন্যদিকে সাধারণ সম্পাদক পদে কলম প্রতীক নিয়ে প্রতিযোগিতা করছেন ইত্তেফাক প্রতিনিধি হাজী শফিকুল ইসলাম ও মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিযোগিতা করছেন আশিকুল ইসলাম হানিফ।
প্রধান নির্বাচন কমিশনার মোশারফ হোসেন নিলু প্রার্থীদেরকে আচরণবিধির পড়ে শোনান এবং কোনক্রমে প্রার্থী বা প্রার্থীর পক্ষে কোন সমর্থক কর্তৃক আচরণ বিধি লঙ্ঘিত হলে তাদের বিরুদ্ধে প্রার্থিতা বাতিল সহ কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। এ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী ও সমর্থকদের মাঝে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।
সরেজমিনে ঘুরে দেখা যায় প্রার্থীদের বাড়ি বাড়ি বাজারও রাস্তাঘাটে ছেয়ে গেছে পোস্টার ও ব্যানারে। সমর্থন আদায়ে প্রার্থীরা ছুটে চলছেন ভোটারদের বাড়ি বাড়ি। আবার কখনো কখনো ভোটারদের আত্মীয়-স্বজন ও রাজনৈতিক ব্যক্তিদের মাধ্যমে চেষ্টা করছেন সমর্থন আদায়ের।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD