1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর রায়পুরার আদিয়াবাদ ইউপির উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে

লক্ষন বর্মন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ২০৬ পাঠক

নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে। সকাল ৯টায় শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। ১৫ হাজার ৯৯৮ জন ভোটারের অংশগ্রহণে এই উপ-নির্বাচন সুষ্ঠু করতে সব ধরণের প্রস্তুতি নিয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো: সুমন মিয়া। উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মো: সেলিম মিয়া ছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে জামান মিয়া (আনারস), শিবলী আহমেদ (মোটরসাইকেল) ও আক্তারুজ্জামান ভূঞা (চশমা) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গত ২৭ এপ্রিল আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর বার্ধক্যজনিত কারণে মারা যান। তাঁর মৃতুুতে চেয়ারম্যান পদটি শূন্য হলে গত ১৪ সেপ্টেম্বর ওই পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষিত হয়। আজ ২০ অক্টোবর উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের এই উপ-নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৫ হাজার ৯৯৮ জন। মোট ৯টি ভোটকেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছে ভোট গ্রহণ। নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন করতে ৪ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৩ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্র্রেট সার্বক্ষণিক দায়িত্বপালন করছেন। এছাড়া স্ট্রাইকিং ফোর্স, বিজিবি ও র‌্যাব দায়িত্ব পালন করছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD