1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাবতে আড়িয়াল খা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

আলমগীর পাঠান | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ৩২৬ পাঠক

নরসিংদীর বেলাবতে নিখোঁজের তিন দিন পর আবু তাহের(৪৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় ওই লাশ উদ্ধার করে পুলিশ। আবু তাহের নরসিংদীর বেলাব উপজেলা আমলাব ইউনিয়ন আব্দুল্লাহ নগর গ্রামের মৃত নিয়ামত আলীর ছেলে। তার ১ ছেলে ১ মেয়ে রয়েছে।
পরিবার সূত্রে জানা যায়, ২২ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে বাড়ি থেকে ব্যবসার কথা বলে বেড় হয় সরাক্ষন মোবাইল বন্ধ থাকলেও সন্ধা ৬ টার দিকে পরিবারের এক লোকের সাথে সমস্যায় আছে বলে ১-২ মিনিট কথা বলে। এর পর থেকে মোবাইল বন্ধ রয়েছে। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে (২৫ অক্টোবর) রবিবার বেলাব থানায় একটি সাধারণ ডায়েরি করে। তার সাথে আনুমানিক ১৫ থেকে ১৬ হাজার টাকা এবং একটি মোবাইল ছিল। রবিবার সন্ধ্যায় রায়পুরা উপজেলা মরজাল ইউনিয়ন কাটাঘাট নামক স্থানে তার মৃতদেহ ভেসে ওঠে। লোক মারফত জানতে পেরে পরিবার লাশ টি সনাক্ত করে। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ এবং বেলাব থানা পুলিশ যৌথ উদ্যোগে লাশটি উদ্ধার করে নরসিংদী সদর থানা মর্গে প্রেরণ করেন।
উদ্ধারকালে লাশটি অর্ধ গলিত হওয়ায় সনাক্ত করা কষ্ট হয়, কিন্তু শরীরের জামা দেখে পরিরার সনাক্ত করতে সক্ষম হয়। এ ব্যাপারে বেলাব থানা যোগাযোগ করা হলে বেলাব থানা অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন পলাশ জানান, আবু তাহের এর নিখোঁজ এর পর তার স্বজনরা থানায় একটি সাধারণ ডায়েরি করা করেছে।
রায়পুরা থানা অফিসার ইনচার্জ মহসিনুল কাদির জানান, এ ব্যাপারে কোনো মামলা হয়নি খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত জন্য নরসিংদীর সদর হাসপাতালে প্রেরন করি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD