1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

পলাশে নেশার আড্ডা ভেঙে দেয়ায় পুকুরের পানিতে বিষ দিয়ে মাছ নিধন!

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | বুধবার, ৪ নভেম্বর, ২০২০

নরসিংদীর পলাশে নেশার আড্ডা ভেঙে দেওয়ায় দুটি পুকুরে বিষ প্রয়োগ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রায় ৩ লাখ টাকার মাছ মারা গেছে। মঙ্গলবার(৩ নভেম্বর) রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পলাশ নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় ভুক্তভোগী মাছ চাষি পলাশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পলাশ শিল্পাঞ্চল বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশে তিনটি পুকুর লিজ নিয়ে গত ৬ মাস ধরে মাছ চাষ করে আসছে আজিজ মিয়া, আল-আমিন ও রমজান হোসেন নামে তিন জন।
পুকুর গুলোতে প্রায় ৩ লাখ টাকা ব্যয়ে রুই, কাতলা, তেলাপিয়া, সিলভার কার্পসহ বিভিন্ন প্রজাতির মাছের চাষ করে। মাছগুলো কিছুদিন পরেই তারা বিক্রি করতো। মঙ্গলবার ভোর রাতে কে বা কারা পুকুরগুলোতে বিষ প্রয়োগ করে। সকালে সব মাছ মরে ভেসে ওঠে।
ভুক্তভোগি আজিজ মিয়া বলেন, পুকুর পাড়ে একটি পরিত্যক্ত ঘর ছিল। সেখানে প্রায় সময়ই জোরপূর্বক এসে এলাকার নেশাখোররা আড্ডা দিতো। পরে গত ১০/১৫ দিন আগে ওই পরিত্যক্ত ঘরটি ভেঙে দেই, এবং নেশাখোরদের প্রবেশপথটি টিন দিয়ে বন্ধ করে দেই। এরপরই আমাদের এমন সর্বনাশটি হলো। কে বা কারা পুকুরে বিষ প্রয়োগ করে আমাদের দুটি পুকুরের সব মাছ মেরে ফেলেছে। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগও করেছি।
এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, বিষয়টি তদন্তের জন্য থানার অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD