1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

তাঁতী কন্যা শাহনাজ প্রধানের জন্মদিন উপলক্ষে পথশিশুদের মিলন মেলা

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৩০ পাঠক

বাংলাদেশ তাঁতীলীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনায়ার শওকত আলী সাহেবের জ্যেষ্ঠ কন্যা বিশিষ্ট কবি ও সাহিত্যিক তাঁতী কন্যা শাহনাজ প্রধান এর জন্মদিন উপলক্ষে সুবিধাবঞ্চিত পথশিশুরা মিল মেলায় মিলিত হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) রাতে নরসিংদীর মাধবদীতে একটি রেস্টুরেন্টে কেক কাটা ও বাহারী খাবারে মাধ্যমে এ মিলন মেলার আয়োজন করেন শাহনাজ প্রধান। এসময় সুবিধাবঞ্চিত ও এতিম শিশুদের চকচকে চোখের দীপ্তি আর হাস্যোজ্জ্বল মুখে আহার তুলে দেন তিনি।

শাহানাজ প্রধান নরসিংদী প্রতিদিনকে বলেন, পহেলা নভেম্বর ছিল বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও তাঁত শ্রমিকদের ন্যায্য মজুরি আদায় সংগ্রামের মহানায়ক রাজপত কাপানো শ্রমিক নেতা নরসিংদী পৌরসভার প্রয়াত মেয়র শহীদ জনবন্ধু লোকমান হোসেন ভাই এর ৯ম মৃত্যুবার্ষিকী। শহীদ লোকমান হোসেন ভাই ছিলেন আমার বাবার আস্থাভাজন সহকর্মী। আর এ মাসব্যাপী লোকমান হোসেন ভাই এর স্মরণে রয়েছে বিভিন্ন কর্মসূচী। শহীদ লোকমান হোসেন এর হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার জন্য মাননীয় দেশরত্ন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক প্রয়াত মেয়র লোকমান হোসেনের হত্যাকারীদের বিচারের জন্য আজো নরসিংদীর জনগণ অপেক্ষায় আছে এবং এই হত্যাকারীদের আশ্রয় এবং পশ্রয় দাতারা সমান অপরাধী সে বিষয়টি ও যেনো মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী একটু গুরুত্ব দিয়ে দেখেন।

তিনি আরও বলেন,নরসিংদী তথা বাংলাদেশে অনেক সুবিধাবঞ্চিত পথশিশু রয়েছে। যারা একমুঠো আহারের খুজে মানুষের ধারে ধারে ঘুরে। অনেকে ফুতপাত ও ময়লা আবর্জনায় পরে থাকা খাবার গুলো কুড়িয়ে খেয়ে জীবন বাঁচান। আমার জন্মদিন উপলক্ষে কোন আনন্দ উল্যাস ছাড়া আনন্দঘন পরিবেশে শিশুদের প্রাণখোলা হাসিতে মুখর ছিলাম আমি। শিশুদের নিয়ে এমন ব্যতিক্রমধর্মী আয়োজন ও পথশিশুদের পাশে দাড়ানো জন্য সবাইকে আহ্বান জানান তিনি।

শাহানাজ প্রধান,বাংলাদেশ ভারত সম্প্রতি পরিষদের অন্যতম সদস্য ও মহিলা বিষয় এবং সভা পরিচালনা করার ক্ষমতা প্রাপ্ত নারী। এছাড়া নির্বাহী সভাপতি বাংলাদেশ মানবাধীকার কমিশন নরসিংদী জেলা, সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব এর সম্মানিত গ্রুপ এডমিন সহ বিভন্ন সামাজিক সংগঠন জড়িত ও উপদেষ্টা হিসেবে দায়িত্বে আছেন তিনি।
– খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন-



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD