1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা যুবলীগের ব্যতিক্রমী আয়োজন; প্রশংসা সর্বমহলে

খন্দকার শাহিন ও জাহিদ সরকার | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৩২৩ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শহীদ মেয়র জনবন্ধু লোকমান হোসেন এর ৯ম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কলরব শিল্পী গোষ্ঠী পরিবেশনায় হামদ-নাত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী জেলা যুবলীগের ব্যতিক্রমী আয়োজন করায় সর্বমহলে প্রশংসা কুড়িয়েছন।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন, নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও প্রয়াত মেয়র লোকমান হোসেন’র ছোটভাই নরসিংদী পৌরসভার মানবিক মেয়র আলহাজ্ব কাময়জ্জামান কামরুল,নরসিংদী পৌর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্ছ।

এতে নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় ব্যাতিক্রম ইসলামী সাংস্কৃতিক সন্ধ্যায় দলীয় অংঙ্গ-সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন পান্ত থেকে ভিড় জমায় ইসলামি সংগীত প্রেমিরা।

নরসিংদী জেলা আওয়ামী লীগ অফিস প্রাঙ্গনে এ মনোমুগ্ধকর ইসলামী সংগীতের আয়োজকদে ভূয়সী প্রশংসা করেন অতিথিবৃন্দরা। দেশের বৃহত্তর জাতীয় শিশু কিশোর সংগঠন কলরব শিল্পী গোষ্ঠীর শিল্পীরা বিভিন্ন ইসলামিক সংগীত পরিবেশন শেষে প্রয়াত মেয়র এর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
এর পূর্বে নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ বক্তব্যে বলেন,মুসলমান হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান আমারা সকল জাতিব্যাধাবেদ ভুলে গিয়ে ধর্ম যার যার রাষ্ট্র সবার,আমরা সবাই মিলে মিলে মিশে একটি অসাম্প্রদায়িক চেতনায় এ দেশ এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ্‌। তিনি আরও বলেন এদেশের মাটিতে যেমন বঙ্গবন্ধু খুনীদের বিচার করা হয়েছে। আমার ভাই শহীদ মেয়র জনবন্ধু লোকমান হোসেন এর বিচারাও হবে বলে আমি দৃর বিশ্বাস করি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD