1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মেডিকেল হলে অক্সিজেন নাই: পাঁচদোনায় শ্বাস কষ্টের চিকিৎসা নিতে এসে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৩১০ পাঠক

নরসিংদীতে শ্বাস কষ্টের চিকিৎসা নিতে এসে এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় সদর উপজেলার মাধবদী থানাধীন পাঁচদোনায় একটি মেডিকেল হলে চিকিৎসা না পেয়ে সিমা আক্তার (২৫) নামে এক নারীর মৃত্যু হয়। নিহত সিমা মাগুড়া জেলার শ্রীপুর থানার কাজিরপাড়া গ্রামের ফিরুজ বিশ্বাসের মেয়ে। সিমা নরসিংদীতে মিলে চাকরী করে জীবীকা নির্বাহ করতো বলে জানান তার স্বজনরা।

স্থানীয় লোকজন জানান, মেহেরপাড়া ইউনিয়ন ভূমি অফিস ও ভাই গ্রীস চন্দ্র সেনের ভাড়ির প্রবেশ পথে ঐতিহ্যবাহি ফনি ডাক্তারের দোকান ও তপন মেডিকেল হলে চিকিৎসা নিতে আসেন ওই নারী। এ মেডিকেলে অক্সিজেন না থাকায় রোগীকে চিকিৎসা দিতে পারেনি। পরে ওই নারী চলে যাওয়ার পথে রাস্তায় ঢলে পরে মারা যায়।
তপন মেডিকেল হলের লোকজন জানায়, অপরিচিত ওই নারী প্রচুর শ্বাস-কষ্ট জনিত কারণে এ মেডিক্যালে এসে মেডিসিন চায়। কিন্তু তার অবস্থা আশঙ্কা জনক শ্বাসের তীব্রতা দেখে দ্রুত অক্সিজেন দিতে হবে। এ মেডিকেলে অক্সিজেন না থাকায় ওই নারী চলে যায়। হলের একটু সামনে গিয়ে রাস্তায় ঢলে পরে মারা যায়।

মাধবদী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান,পাঁচদোনা বাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে একটি অজ্ঞাত নারীর মৃত্যুদেহ দেখতে লোকজন ভীড় করছে এ বার্তা শুনে ঘটনাস্থলে এসে ওই নারীর সাথে থাকা মুঠোফোনের মাধ্যমে পরিচয় সনাক্ত করা হয়। পরে নারী পুলিশ দ্বারা মৃতদেহের সোরতহাল দেখে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD