1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

মাধবদীতে ডিবি পুলিশের অভিযানে ৭৬০ পিস ইয়াবাসহ গ্রেফতার-৬

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

নরসিংদীর মাধবদীতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) মাদকবিরোধী পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহষ্পতিবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে মাধবদী থানার বিভিন্ন এলাকায় তাদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলো: মাধবদী থানার পাঁচদোনার নাগেরহাটের মৃত একরামুল হোসেনের ছেলে হুমায়ুন (২৫), মাধবদী থানার চৌয়ার নওশের আলীর ছেলে তন্ময় (২৫), নরসিংদীর শালিধার বাবুল মিয়ার ছেলে নয়ন মিয়া (২৭), মনসুর আলীর ছেলে কাউয়ুম বাবু (৩০), মাধবদীর আসমান্দীরচরের রাজা মিয়ার ছেলে লালন মিয়া (২৫), নরসিংদীর হাশেমের ছেলে আরমান সরকার (৪০)।
নরসিংদী জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপন কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই তাপস কান্তি রায় ও মাহমুদুল হাসান পাঁচদোনা মোড়ে অভিযান চালিয়ে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী হুমায়ুন (২৫) ও তন্ময়কে (২৫) গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া এসআই মাহমুদুল হাসান মাধবদী থানাধীন আসমান্দিরচরে অভিযান পরিচালনা করে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী লালন মিয়া, কাউয়ুম বাবু, নয়ন মিয়া ও আরমান সরকারকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত প্রত্যেক আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাধবদী থানায় পৃথক ভাবে মামলা রুজু হয়েছে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD