1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রায়পুরা উপজেলা ছাত্রলীগের শ্রদ্ধা

মোঃ আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২৮৯ পাঠক

নরসিংদীর রায়পুরা উপজেলা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে উপজেলা ছাত্রলীগ। বুধবার বিকালে রায়পুরা উপজেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নতুন ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন হোসাইন ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তুহিনের নেতৃত্বে একটি পৌরসভা ও ২৪টি ইউনিয়নের নেতাকর্মীরা এতে অংশগ্রহন করেন।
গত ২২ অক্টোবর বিয়ের প্রলোভনে দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে উপজেলা শ্রীরামপুরে অবস্থিত রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে ডেকে এনে ধর্ষণের অভিযোগে সভাপতি পদ থেকে বহিষ্কৃত হন আসাদুল হক চৌধুরী শাকিল। পরদিন ওই স্কুলছাত্রী শাকিল ও তার সহযোগি অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনের নামে রায়পুরা থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ সুমনকে আটক করতে পারলেও ঘটনার পর থেকে এখনো পলাতক রয়েছে শাকিল। এরপর থেকেই নেতৃত্ব সংকটে পড়ে উপজেলা ছাত্রলীগ। গতকাল বুধবার (১৮ নভেম্বর) বর্তমান কমিটির সহসভাপতি আল আমিন হোসাইনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেন নরসিংদী জেলা ছাত্রলীগ।
রায়পুরা উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি আল আমিন হোসাইন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ হলো রাজনীতির প্রথম পাঠশালা। মুজিব আর্দশের সকলকে এ পাঠলাশায় স্বাগতম। ছাত্রলীগ কর্মীদের পাশে আছে এবং ভবিষতেও থাকবে।
ওই সময় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম তুহিন জানান, রায়পুরা উপজেলা ছাত্রলীগের পুরনো গৌরব পুনরুদ্ধারে মুজিব আর্দশের ছাত্রনেতাদের নিয়ে শীঘ্রই পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।  বঙ্গবন্ধুর প্রতিপ্রতিতে পুষ্পমাল্য অর্পণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রায়পুরা পৌর ছাত্রলীগ সভাপতি রাকিবুল আলম রুবেল, সাধারণ সম্পাদক মাসুদুর রহমাস মাসুদ ও উপজেলা ২৪টি ইউনিয়নের ছাত্রলীগের নেতৃত্ববৃন্দ।

? মোঃ আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD