1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বেলাবতে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৮৮ পাঠক

নরসিংদী জেলার বেলাবতে বিনামূল্যে প্রায় ৪ শত মানুষের রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়েছে। তরুণ উদীয়মান সামাজিক সংগঠন ও ড্রীম বাংলাদেশ ফাউন্ডেশন এর উদ্যোগে এবং মরজালস্থ এ্যাপোলা ডায়াগনস্টিক ও ডায়াবেটিকস হাসপাতালের সহযোগিতায় এ কার্যক্রম পরিচালিত হয়। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দিনব্যাপী উপজেলার আমলাব ইউনিয়নের বড়তলী প্রতিভা কিন্ডার গার্টেন মাঠে এ রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

রক্তের গ্রুপ পরীক্ষা করার পাশাপাশি মাদক, বাল্যবিবাহ, যৌতুকসহ বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করছে সংগঠন দুটির সদস্যরা। সাইফুল ইসলাম বাবুর উপস্থাপনায় বিনামূল্যে ব্লাড গ্রুপিং উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, বেলাব প্রেসক্লাব সভাপতি শেখ আঃ জলিল, আমলাব ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মিঞা মোঃ হেলিম, এ্যাপোলো ডায়াগনস্টিক এন্ড ডায়াবেটিকস সেন্টারের চেয়ারম্যান ডাঃ মোঃ মোজাম্মেল হক নাহিদ, সাংবাদিক রুমেল আফ্রাদ, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি রাখিল খন্দকার নিশান প্রমূখ।

ড্রীম বাংলাদেশ ফাউন্ডেশন ও তরুণ উদীয়মান সামাজিক সংগঠন এর প্রতিষ্ঠাতা সভাপতি, রাখিল খন্দকার নিশান বলেন আমরা সামাজসেবা মূলক বিভিন্ন কার্যক্রম করে থাকি। আমরা মাদক ও বাল্যবিবাহ বিরোধী সচেতনতা বাড়ানোর জন্য অতন্ত প্রত্তন্ত জায়গায় কাজ করি। আমরা মূলত তরুণদের টার্গেট করে কাজ করে যাচ্ছি কারণ আমরা বিশ্বাস করি পজিটিভ মাদকমূক্ত তারুণ্যই পারে আমাদের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে।



এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD