1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

রূপগঞ্জে বাবার বিরুদ্ধে শিশু কন্যাকে হত্যার অভিযোগ

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২১ নভেম্বর, ২০২০

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২৬ দিনের মেয়ে সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে কামাল হোসেন নামে এক পাষণ্ড বাবার বিরুদ্ধে। শনিবার (২১ নভেম্বর) সকালে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাও দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। কামাল পার্শ্ববর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুলের ছেলে।

নিহত শিশুর মা খাদিজা আক্তার জানান, দুই বছর আগে পারিবারিকভাবে কামালের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের বাড়িতেই থাকতেন তিনি। সবসময় ছেলে সন্তানের আশা করতেন স্বামী কামাল। কিন্তু ২৬ দিন আগে মীম নামে একটি মেয়ে সন্তান জন্ম দেন খাদিজা। এরপর থেকেই খাদিজার সঙ্গে খারাপ আচরণ শুরু করেন কামাল।

খাদিজা আরও জানান, প্রায় ১০ দিন আগে মীমকে মেরে ফেলার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন তার স্বামী। আজ শনিবার ভোরে মীম কান্না শুরু করলে কোলে তুলে মাটিতে ফেলে দেন কামাল। এতে ঘটনাস্থলেই শিশুটি মারা যায়।

শিশুটির মা আরও জানান, তার স্বামী আড়াইহাজার থানাধীন ছনপাড়া এলাকায় একটি হোটেলে চাকরি করেন। তার ছেলে হলে সেখানে এক ব্যক্তির কাছে বিক্রি করার কথা ছিল। সেই স্বপ্ন পূরণ না হওয়ায় মীমকে হত্যা করেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, শিশুর লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাবাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের করেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD