1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

যুবলীগে নেতা হবে রাজনৈতিক ব্যক্তিত্ব, কোন ক্যাসিনো কারবারী না- রায়পুরায় ব্যারিস্টার তৌফিক রাহমান

খন্দকার শাহিন ও আব্দুল কাদির-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৪০৪ পাঠক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার তৌফিকুর রাহমান বলেছেন, আজ সংগঠন গুলো দুর্বল হয়ে পরেছে,কারণ আমরা সংগঠনের পরিচয় না দিয়ে,ভাইয়ের লোক,নেতার লোক পরিচয় দেই। আর আমরা রাজনীতি কর্মীরাও ওই পথে হেটে দলকে দুর্বল করে দিচ্ছি। আমাদের বিগত সময় আজ অতিত হয়ে গেছে,বাংলাদেশ আওয়ামী যুবলীগে নেতা হবে রাজনৈতিক ব্যক্তিত্ব, কোন ক্যাসিনো কারবারি না। ক্যাসিনো ও মাদকমুক্ত যুবলীগ গড়ার প্রত্যয় নিয়ে জনগনের পাশে থাকবো ইনশাআল্লাহ।  রবিবার(২২ নভেম্বর) বিকেলে ব্যারিস্টার তৌফিকুর রাহমান নিজ গ্রামে পাড়াতলী কলিমউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে রায়পুরা উপজেলা বাসীর পক্ষ থেকে তাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার তৌফিক বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র হচ্ছে। ঢাকায় বাসে আগুন দেওয়া হচ্ছে । উন্নয়নকে বাধাগ্রস্ত করতে মুক্তিযুদ্ধা বিরোধী শক্তিরা সক্রিয়। তারা অনেক শক্তিশালী। আমরা হয়তো মনে করি তারা ক্ষমতায় নাই বলে তাদেরকে পাওয়া যাবে না এটা সত্য নয়। মুক্তিযুদ্ধা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। দলের কিছু পদবঞ্চিত নেতারাও তাদের ওই কর্মকাণ্ডে একাত্মতা প্রকাশ করছে। ইনশাআল্লাহ আমরা এই ষড়যন্ত্র প্রতিহত করব।

এদিকে যুবলীগ নেতা ব্যারিস্টার তৌফিকুর রাহমানের আগমন উপলক্ষে উপজেলার পাড়াতলী ইউনিয়ন বাসীর মধ্যে দেখা গেছে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা। রাস্তার মোড়ে মোড়ে তৈরি করা হয় তোড়ন। দুপুর ২টায় এলাকায় এসে পৌঁছালে তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন এলাকাবাসী।

গণ সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, জহির উদ্দিন খসরু, সোহেল পারভেজ,শিল্প ও বাণিজ্য সম্পাদক মো. আব্দুল হাই, মুক্তিযোদ্ধা সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী,সহ সম্পাদক আব্দুল রহমান জীবন, তোফায়েল আহমেদ, কার্যনির্বাহী সদস্য মুজিবর রহমান, কৌশিক নাহিয়ান, মাকসুদুর রহমান, আমিনুল ইসলাম, মো. বশির মোল্লা।
ওই সময় আরো বক্তব্য দেন, ঢাকা দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাহাদত হোসেন সেলিম,মামুন সরকার,প্রচার সম্পাদনাক আরমান হক বাবু ও পাড়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

এ সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে সকাল সাড়ে ৭টায় ঢাকা থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদ্য ঘোষিত কার্যনির্বাহী কমিটির নেতাকর্মীদের নিয়ে বিশাল একটি গাড়ি বহর রাজপখ কাপিয়ে নরসিংদীর মাটিতে পা রাখেন যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার তৌফিকুর রাহমান। নরসিংদী জেলা আওয়ামী যু্বলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ দলীয় নেতাকর্মীদের নিয়ে বাসাইল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ব্যারিস্টার তৌফিকুর রাহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এর পূর্বে নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও যুবলীগ নেতা মাধবদী পৌরসভার কাউন্সিলর জাকারিয়ার নেতৃতে ব্যারিস্টার তৌফিকুর রাহমানকে মাধবদীতে ফুলেল শুভেচ্ছা জানান নেকার্মীরা। পরে মাধবদী হইতে প্রায় ৬৭ কিলোমিটার রাস্তা জাকারিয়ার নেতৃতে একটি মটরসাইকেল বহর রায়পুরার পান্থশালা পর্যন্ত শোডাউন দেন। সম্মিলিত জেলা/উপজেলা যুবলীগ নেতাদের এ বিশাল বহর পারি দেয়ার সময় প্রিয় এ নেতা ব্যারিস্টার তৌফিকুর রাহমানকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা,সুশিল সমাজ,মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD