1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

পলাশে ৫শ টাকার জন্য মাকে মারধোর: অভিযুক্ত কারাগারে

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

নরসিংদীর পলাশে ৫শ টাকার জন্য খোদেজা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে খোরশেদ মিয়া (৪০) নামে এক পাষন্ড ছেলে। এ মারধোরের ঘটনায় তার ছোট বোন আছমা বেগম বাদী হয়ে মঙ্গলবার রাতে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার (৯ ডিসেম্বর) সকালে স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত খোরশেদ মিয়াকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয় বলে জানান পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন। পরে খোরশেদ মিয়াকে কারাগারে প্রেরণ করে বিজ্ঞ আদালত।
এর আগে ৬ ডিসেম্বর রাতে উপজেলার গজারিয়া ইউনিয়নের জয়পুরা গ্রামের মৃত বাচ্চু মিয়ার স্ত্রী খোদেজা বেগমের কাছে ৫শত টাকা চায় তার ছেলে খোরশেদ মিয়া। এসময় মা খোদেজা বেগম টাকা দিতে অস্বীকৃতি করলে খোরশেদ তার মায়ের ওপর চড়াও হয়। পরে খোরশেদ ক্ষিপ্ত হয়ে নিজের ও প্রতিবেশীর খড়ের পাড়ায় আগুন ধরিয়ে দেয়। এসময় তার মা খোদেজা বেগম বাঁধা দিতে গেলে মাকে লোহার রড নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে।
একপর্যায়ে খোদেজা বেগমের আর্তচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে খোরশেদ পালিয়ে যায়। এরপর স্থানীয়রা খোদেজা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোদেজা বেগমের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD