1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

তাঁতী লীগের কেন্দ্রীয় সদস্য,তাঁতী কন্যার দৃষ্টিতে নরসিংদীর মেয়র কামরুজ্জামান

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ শওকত আলী সাহেব এর জ্যেষ্ঠ মেয়ে (তাঁতী কন্যা) শাহানাজ প্রধান বলেছেন, আসন্ন পৌরসভা নির্বাচনে নরসিংদী পৌরসভার বর্তমান মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কামরুজ্জামান কামরুল এর কোন বিকল্প নেই। নরসিংদী পৌর শহরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তৃণমূল আওয়ামী লীগের কাউন্সিলরদের সর্বোচ্চ ভোট পেয়ে পুনরায় দলীয় মেয়র প্রার্থী পদে বিজয়ী হয়েছেন তিনি। পৌর নির্বাচন নিয়ে তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটি অন্যতম সদস্য শাহানাজ প্রধান তার ফেসবুক আইডিতে লিখেছেন তা নরসিংদী প্রতিদিন এর পাঠকদের জন্য তুলে ধরা হলো:

শাহানাজ প্রধান লিখেছেন:
আমাকে যদি প্রশ্ন করা হয় নরসিংদীর মেয়র হিসাবে কাকে দেখতে চাই তবে আমার উত্তর হবে বর্তমান মেয়র কামরুজ্জামান প্রিয় কামরুল ভাইয়া।
নরসিংদীর মতো শহর পরিচালনার জন্য দরকার এক্সট্রা মেধা এবং যোগ্যতা আর সেটা কামরুল ভাইয়ার আছে।
কথা হতে পারে তো গত নির্বাচনে আমি কেনো প্রায় ৯০% চাইনি উনি মেয়র হউক?আমার উত্তর হলো তখন আমি বেশ কিছু বছর যুক্তরাজ্য থেকেছি এবং সেখান থেকে যখন সবে দেশে ফিরেছিলাম তখন আমার যোগাযোগ হয় কামরুল ভাইয়া বিরোধী প্যানেল এর সাথে আর এর পরপরই নির্বাচন হয়,আসলে আমি তখন ওদের কথাই বিশ্বাস করি কারণ আমি তো আগে কামরুল ভাইর সম্পর্কে কিছুই জানতাম না।
আর যখন থেকে কামরুল ভাইকে জানি তখন থেকে আমি বুঝতে পারি উনি রাজনীতির শিল্পী।
প্রশ্ন হলো তাহলে উনার কোনো দোষই কি আমার চোখে পড়ে না?
আমার উত্তর হবে উনাকে আমি যখন রাজনীতির শিল্পী ভাবি তখন উনার কোনো দোষ আমার চোখে পড়লে হিটটা ও আমার মনেই বেশী লাগে,তখন মেয়র ভাইয়াকে আমার খুব বলতেও ইচ্ছা করে বাট আমি বলি না কারণ মেয়র ভাইর সাথে আমার যোগাযোগ কম তবে ইনশাআল্লাহ্ আমি আশাবাদী উনি এগুলি রিকভার করবে এবং আমার সামাণ্য ভুল বুঝা মনটা ও আর ভুল বুঝবে না,
(কামরুল ভাইর দ্বারাই নরসিংদীর জনকল্যাণ সব চেয়ে বেশী হবে এবং এর কোনো বিকল্প নাই,তিনিই কেবল প্রয়াত মেয়র লোকমান ভাই এর ১০০% যোগ্য উত্তরসূরী)
আরেকটি কথা,মেয়র ভাইকে সকল সময়ই উনার ছবিগুলিতে তেমন একটা নজর না কাড়লেও সামনাসামনি একদম রয়েল বেঙ্গল টাইগার এর মতো লাগে!নাহ্ আমি ফান করছিনা আর আমি যা বলি তা ইনশাআল্লাহ্ সব সময় সত্য বলি,এই কথাটা বলার ও আরেকটা কারণ আছে আর সেটা হলো বাস্তবে দেখার আগে ভেবেছিলাম যে,উনিতো ছবিতে দেখতে পচা আর বাস্তবে দেখতে মনে হয় আরো অনেক পচা হবেন বাট বিষয়টা ঠিক না এবং আমার ধারণাটা ভুল আর বাস্তবে রয়েল বেঙ্গল টাইগারই।
আমার পিতা কখনোই কামরুল ভাইর বিরোধী ছিলেননা এবং অপর দিকে একজন বিশেষ নেতার সাথে আব্বার কখনোই সখ্যতা ছিলোনা,গত সংসদ নির্বাচন থেকে বছর খানেক এর মতো ঐ বিশেষ নেতার সাথে আব্বা শুধু কয়েকটা প্রোগ্রামে গেছেন,জাস্ট এটুকুই।
ছবিগুলি আমাদের বাসায় তোলা।

এদিকে নরসিংদীতে জনবন্ধু লোকমান হোসেনের এক স্মরণসভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিল বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটি সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার শওকত আলী, উনি তার বক্তব্যে প্রয়াত মেয়র এর স্মৃতিচারণ করে তার আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি বর্তমান মানবিক মেয়র কামরুজ্জাম এর প্রশংসা করে বলেন, এত উন্নয়ন বাংলাদেশের আর কোন পৌরসভায় হচ্ছে কিনা আমার জানা নেই, আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী বর্তমান মেয়র কামরুজ্জামান কামরুল কে নৌকার মনোনয়ন দেবেন। এছাড়াও নরসিংদী পৌরবাসী ও তৃণমূলের আওয়ামী লীগ নেতরা মানব সেবাই বলিষ্ঠ অবদান রাখার কারণে মানবিক মেয়র নামে খ্যাত কামরুজ্জামান কামরুল কে বর্তমান উন্নয়ন কর্মকান্ড কে বাস্তবায়নের জন্য পুনরায় মেয়র হিসেবে দেখতে চান। এই বিশাল উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে পুনরায় মানবিক মেয়র কামরুজ্জামান এর বিকল্প কেউ নরসিংদীতে নেই।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD