1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৯ জুন ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীতে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন

মাধবদী প্রতিনিধি | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ২২২ পাঠক

মাধবদী প্রতিনিধি | নরসিংদী প্রতিদিন : খেলাঘর মাধবদী অঞ্চলের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে। রবিবার(১৩ ডিসেম্বর) রাতে খেলাঘর কেন্দ্রীয় কমিটির সঞ্চালনায় সরাসরি সম্প্রচারিত এ অনুষ্ঠানে সারাদেশ থেকে প্রায় শতাধীক খেলাঘর আসর অংশ নেয়। অন্যান্য আসরের মত নরসিংদীর মাধবদীতে শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন ও মাস্ক বিতরণ করা হয়।
এতে উপস্থিত ছিলেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য ও খেলাঘর মাধবদী অঞ্চলের আহবায়ক এম মাহামুদুল হাসান, মাধবদী থানার ওসি (তদন্ত) জনাব তানভীর আহম্মেদ, খেলাঘর জাতীয় পরিষদ সদস্য জাকির হোসেন, খেলাঘর জাতীয় পরিষদ সদস্য ও ধ্রুবতারা খেলাঘর আসরের আহবায়ক নুর হুমায়রা আহমেদ পিংকী, অরুনিমা খেলাঘর আসরের আহবায়ক শামিম আহম্মেদ, খেলাঘর জাতীয় পরিষদ সদস্য শহীদুল্লাহ পিয়াস, শিশু কানন খেলাঘর আসরের আহবায়ক শারমিন সুলতানা বিউটি, সোহেল রানা, মাইনুল ইসলাম, সাদিয়া নিপুন, শিমুরা আক্তার, সাজিদ আহম্মদ, নয়ন হোসেন, আনাস আহম্মেদ প্রমুখ। এছাড়াও খেলাঘর ছোট্ট বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন তাথৈ, তারিফ, রাইয়ান ও ইরা।
সামাজিক দূরত্ব মেনে উক্ত মোমবাতি প্রজ্জ্বলন ছাড়াও করোনা কালীন খেলাঘর বন্ধুদের সাথে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করেন ওসি তদন্ত তানভীর আহম্মেদ।
মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠানে খেলাঘরের নেতৃবৃন্দের সাথে উপস্থিত অতিথীবৃন্দ শহীদ বুদ্ধিজীবী দিবসের শোককে শক্তিতে পরিনত করে দেশের যে কোন প্রকার ষঢ়যন্ত্র থেকে সবাইকে সচেতন থাকার পরামর্শ দেন। তারা বলেন স্বাধীনতা বিরোধী চক্র কোন দিনই বাঙালির আত্মত্যাগের সাথে টিকে থাকতে পারবেনা। একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ায় মুক্তিযুদ্ধের চেতনাকে দ্রুত বাস্তবায়ন করতে সরকার ও জনসাধারনের প্রতি আহবান জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD