1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শেখ হাসিনাকে আল্লাহ বাঁচিয়ে রেখেছেন বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করার জন্যে–নজরুল ইসলাম বাবু এমপি

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৪১৪ পাঠক

নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মহান রাব্বুল আলামিন বাঁচিয়ে রেখেছেন জাতির পিতা বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করার জন্যে। বঙ্গবন্ধুর স্বপ্নের পদ্মা সেতুর মত সাহসী কাজ করে শেখ হাসিনা  যোগ্য পিতার যোগ্য কন্যা হিসেবে নিজেকে মেলে ধরেছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়ন আর সমৃদ্ধির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। এসময়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশবিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলার জন্য আরও সক্রিয় হওয়ার আহ্বান জানান।

৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন। পরে স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। এদিকে যথাযোগ্য মর্যাদায়  আড়াইহাজার উপজেলায় বুধবার স্বাস্থ্য বিধি মেনে সীমিত আকারে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে দিনের প্রথম প্রহরে ৩১বার তোপধ্বনী শেষে উপজেলা সদরে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শহীদ মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুস্পার্ঘ্য অর্পণ করেন সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ইউএনও সোহাগ হোসেন,  ডা. সায়মা ইসলাম ইভা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মেয়র আলহাজ সুন্দর আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝর্না রহমান, এসিল্যান্ড উজ্জল হোসেন, ওসি নজরুল ইসলাম প্রমুখ।

দলীয় কার্যালয়ে আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটরিয়ামে বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিখির বক্তব্যে সংসদ আলহাজ নজরুল ইসলাম বাবু বলেন, মুক্তিযোদ্বারা জাতির শ্রেষ্ঠ সন্তান। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতা আছেন বলেই বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার পরিজন সম্মানজনক ভাতা গ্রহণ করে সুখী জীবন যাপন করছেন। পরে সাংসদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাসকষ্ট জনিত রোগিদের চিকিৎসা সেবার জন্য রেসপিরটরি ইউনিট ও সবুজায়ন প্রকল্প উদ্বোধন করেন এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা, আবাসিক মেডিকেল অফিসার ডা. আশরাফুল আমিন, মেডিকেল অফিসার ডা. উত্তম কুমার দাসগুপ্ত, ডা, আরিফ ভূইয়া, ডা. গোলাম দস্তগীর প্রিন্স প্রমুখ। দিবসটি উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উন্নতমানের খাবার পরিবেসন করা হয়। এছাড়াও দিবসটি উপলক্ষে আলোর পথযাত্রী পাঠাগারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন বিভিন্ন কর্সমসূচী পালন করেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD