1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধা ১৪ পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক:-
নরসিংদীতে বীর মুক্তিযোদ্ধা ১৪ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান করেছে জেলা পুলিশ। মহান বিজয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকালে নরসিংদী পুলিশ লাইন্সে এ সংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতা, মুক্তিযুদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা ও শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়। পরে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের প্রথম প্রহরে রাজারবাগে প্রথম সশস্ত্র প্রতিরোধ গড়ে তোলে পুলিশ সদস্যরা। বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের জন্য আমরা গর্ব অনুভব করি। নরসিংদী জেলা পুলিশ সবসময় এসব বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্য এবং তাঁদের পরিবারবর্গের পাশে থাকবে। পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনা ও সংবিধানের চেতনাকে সমুন্নত রাখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন পুলিশ কর্মকর্তারা।

জেলার বীর মুক্তিযোদ্ধা ১৪ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান এবং মহান বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান, ইনামুল হক সাগরসহ জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ এবং সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD