1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী পৌর মেয়রের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

আল-আমিন সরকার | জ্যেষ্ঠ প্রতিবেদক-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৭ পাঠক

মাধবদী পৌরসভার মেয়র হাজী মো. মোশাররফ হোসেন মানিকের বিরুদ্ধে ব্যবসায়ীদের গচ্ছিত ৮২ লাখ টাকা আত্মসাৎ ও তা অস্বীকারের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের আয়োজনে সংগঠনটির সভাকক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলহাজ মো. আনোয়ার হোসেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, সম্প্রতি প্রকাশিত এক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক তার কাছে মাধবদী বাজারের ব্যবসায়ীদের গচ্ছিত ৮২ লাখ টাকা থাকার কথা অস্বীকার করে মাধবদী বাজার মার্র্চেন্ট এসোসিয়েশনকে অবৈধ সংগঠন বলে অভিহিত করেন। পাশাপাশি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিসেবে আমাকে কটাক্ষ করে বক্তব্য প্রদান করেন, যা অনভিপ্রেত ও দুঃখজনক। এসোসিয়েশন ও মাধবদী বাজারের ব্যবসায়ীদের পক্ষ থেকে আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।
এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি ও মাধবদী পৌরসভার সাবেক মেয়র আলহাজ সফিউদ্দিন আহম্মেদ, এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ভিপি জসিম উদ্দিন, সহ-সভাপতি আঃ মোমেন মোল্লা, মনিরুজ্জামান ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আবু তাহের, কাজী ইকবাল প্রমুখ।
মেয়রের অর্র্থ আত্মসাতের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, শিবু নাথ ও ভোলা নাথ নামে মাধবদীর দুই ব্যবসায়ী বিভিন্ন ব্যবসায়ীর কাছ থেকে নগদ ও কাপড় বাবদ প্রায় ১৮ কোটি টাকা দেনা করে দেওলিয়া হয়ে যায়। পরে ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে অনুষ্ঠিত এক বৈঠকে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিক অভিযুুক্ত ব্যবসায়ী শিবু নাথ ও ভোলা নাথের কাছ থেকে ৪ কোটি টাকা আদায় করে এসোসিয়েশনের বরাবর বুঝিয়ে দেয়ার রফাদফা করেন। এই মর্র্মে মেয়র মোশাররফ হোসেন শিবুু নাথ ও ভোলা নাথের মজুতে থাকা ৮২ লাখ টাকার কাপড় বিক্রি করেন। কাপড় বিক্রির ৮২ লাখ টাকা প্রাপ্তির বিষয়টি তিনি এসোসিয়েশন কর্তৃপক্ষকে শুধুমাত্র অবহিত করে তাদের কাছে জমা না দিয়ে নিজের কাছেই রেখে দেন।
এব্যাপারে এসোসিয়েশন কর্তৃপক্ষ উক্ত টাকা বুঝিয়ে দেয়ার জন্য মেয়রকে তাগাদা দিলে তিনি দেই দিচ্ছি বলে সময়ক্ষেপণ করতে থাকেন।
এব্যাপারে মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন মানিকের সঙ্গে কথা বললে তিনি তার কাছে গচ্ছিত টাকার বিষয়টি ভিত্তিহীন এবং সামনে নির্বাচনকে ঘিরে একটি মহল এসব ব্যাপারে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে সাংবাদিকদেরকে জানান।
– আল-আমিন সরকার | জ্যেষ্ঠ প্রতিবেদক-



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD