1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

চাকরি দেয়ার নামে প্রতারণা, গ্রেফতার ৭

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ৩৫৭ পাঠক

চাকরি দেয়ার নামে প্রতারণার দায়ে সাভার থেকে সাতজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। বুধবার (২৩ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানার তেঁতুলঝোড়া কলেজ মোড়ে অবস্থিত একটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল।

তিনি বলেন, অভিযুক্ত প্রতিষ্ঠানটির নাম তরিকুল ফোরস্টার সিকিউরিটি সার্ভিস। তারা চাকরির প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে বিপুল অঙ্কের টাকা হাতিয়ে নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন তথ্য জানতে পারে র‌্যাব। এর প্রেক্ষিতে ২৩ ডিসেম্বর বুধবার বিকেলে প্রতিষ্ঠানটির অফিসে অভিযান চালায় র‍্যাব।

এ সময় ভুক্তভোগী ১২ জনকে উদ্ধার করা হয়। একইসঙ্গে গ্রেফতার করা হয় বিভিন্ন প্রতিষ্ঠানে ভুয়া চাকরিদাতা প্রতারক চক্রের সাত সদস্যকে।

গ্রেফতারকৃতদের কাছ থেকে ২০০ কপি নিয়োগ বিজ্ঞপ্তি, পাঁচটি অব্যাহতির ফরম, ৩০টি নিয়োগ বিজ্ঞপ্তির ব্যানার, তিনটি যোগদানপত্র ও একটি রেজিস্টার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- মো. সেলিম হোসেন, মো. সোহেল রানা, মো. আজিজুল ইসলাম, মো. সোহান, মো. জাহাঙ্গীর হোসেন, ফারহানা আক্তার সীমু ও তাসলিমা আক্তার।

সাজেদুল ইসলাম আরও বলেন, গ্রেফতারকৃতরা ভুক্তভোগীদেরকে চাকরি দেয়ার নাম করে টাকা নেয়ার পর বিভিন্ন অফিসের ঠিকানা দিয়ে পাঠিয়ে দিতো। সেসব অফিসে গিয়ে ভুক্তভোগীরা কোনও কাজ না পেয়ে প্রতারকদের কাছে এসে টাকা ফেরত চাইলে তাদের ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দিতো।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। ভবিষ্যতেও এই ধরনের অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪-এর জোরালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD