1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ঘোড়াশাল পৌর মেয়র মনোনয়ন প্রত্যাশী তুষার এর গণসংযোগ

মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন :
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২৮২ পাঠক

আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নরসিংদীতে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভায় আওয়ামীলীগ থেকে মেয়র মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার।
প্রতিদিনই শীতকে উপেক্ষা করে পৌর এলাকার মাঠঘাটে গণসংযোগের সময় দলীয় নেতাকর্মীসহ পৌর নাগরিকদের সাথে কুশল বিনিময় করছেন তিনি। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) পৌর এলাকার ঘোড়াশাল ৭ নং ওয়ার্ড ঘোড়াশাল বাজারের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন তিনি।
পোস্টার ছাপিয়ে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে কর্মী সমর্থকদের সাথে নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন এই যুবলীগ নেতা। দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রিয় ও জেলা নেতাদের সঙ্গে লবিংয়ের পাশাপাশি এলাকায় পর্যায়ক্রমে সকল ওয়ার্ডভিত্তিক উঠান বৈঠক ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এসময় এলাকার সকল বয়সী নারী পুরুষ তাকে সমর্থন জানাবেন বলে প্রত্যয় ব্যক্ত করছেন।
এবারের ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে অসম প্রতিযোগিতা হওয়ার সম্ভাবনা রয়েছে বলে অভিমত স্থানীয় নেতাকর্মীদের। মেয়র প্রার্থী হিসেবে যুবলীগ নেতা তুষারকে ঘিরে সকল শ্রেণিপেশার মানুষের মধ্যে আগ্রহ সৃষ্টি হওয়ায় নির্বাচনের তফসিল ঘোষণা না হওয়ার আগেই নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বাড়ছে। সম্ভাব্য মেয়র প্রার্থী তুষার ঘোড়াশাল পৌরসভাকে আধুনিকায়ন করা, নাগরিক সেবার মান বৃদ্ধি, মাদক মুক্তকরণ ও উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি ব্যক্ত করে পৌর এলাকার প্রতিটি মহল্লা চষে বেড়াচ্ছেন।

? মোঃ নাহিদ প্রধান | নরসিংদী প্রতিদিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD