1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৯:০৭ অপরাহ্ন

আজ সাংবাদিক এস এম ফয়েজ এর জন্মদিন

লক্ষন বর্মন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের স্টাফ রির্পোটার এস এম ফয়েজের জন্মদিন আজ পহেলা জানুয়ারি। দিনটি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন বন্ধু-বান্ধব ও সহকর্মীরা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা। এস এম ফয়েজ নোয়াখালীর চাটখিল উপজেলার একটি সমভ্রান্ত মুসলিম পরিবারে জম্মগ্রহণ করেন। তার শৈশব কাটে লক্ষীপুর ও নোয়াখালীতে। সেখান থেকে এসএসসি ও এইচএসসি সম্পন্ন করেন। পরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মার্স্টাস পাশ করেন। বেসরকারি টেলিভিশন আরটিভি থেকে তার সাংবাদিকতা পেশা শুরু।

এরপর ২০১১ সালে বাংলাভিশন চ্যানেলে যোগদান করেন। নতুন ইংরেজি বছরের প্রথম প্রহরে ক্রাইম রির্পোটার এস এম ফয়েজকে ক্ষুদে বার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান অনেকেই। এ সময় তার দীর্ঘায়ু কামনা করেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে তার ছবিসহ তাকে জম্মদিনের শুভেচ্ছা জানান। জম্মদিনে ফুলের শুভেচ্ছা সিক্ত হন তিনি। সাংবাদিক ফয়েজ বতর্মানে ক্রাইম সাংবাদিকদের অন্যতম। তিনি মাঠ পর্যায়ে সাংবাদিকদের কাছে বেশ জনপ্রিয়। জনপ্রিয় তার নিজ এলাকায়ও। সব সময় সত্য ও ন্যায়ের পক্ষে কাজ করেন তিনি। এস এম ফয়েজ অনেক মেধাবী ও সাহসি একজন সাংবাদিক।

সাংবাদিকদের বিভিন্ন সমস্যায় সব সময় পাশে থাকতে দেখা যায় তাকে। অল্পদিনে তিনি সাংবাদিকতা পেশায় বেশ পরিচিতি লাভ করেছেন। সাংবাদিকতায় পেশায় যোগদানের আগে তিনি মডেলিং ও অভিনয় করেন। সেখানে বেশ জনপ্রিয়তা লাভ করেন তরুন ও মেধামী এই সাংবাদিক। জন্মদিন উপলক্ষে কথা হয় এস এম ফয়েজের সাথে। তিনি জানান, সব সময় দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে চান। এস এম ফয়েজ সবার দোয়া কামনা করেন। এবারের জম্মদিনের পালনের টাকা দিয়ে পথশিশু ও গরীব অসহায়দের শীতবস্ত্র কিনে দেন তিনি। তার জম্মদিনে বন্ধুরা কেক কাটতে চাইলে তিনি রাজি হননি।

তিনি বলেন, করোনার এই কঠিন সময়ে অসহায় মানুষের পাশে দাড়াঁনো একজন মানবিক মানুষের কাজ। সে কাজটি করার চেষ্টা করছি। সাংবাদিক এস এম ফয়েজ সবার দোয়া কামনা করেন। তার জম্মদিনের শুভেচ্ছা জানানো সবার প্রতি কৃজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি। সেই সাথে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। এস এম ফয়েজ ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য। বাংলাদেশ ক্রাইম রির্পোটার্স অ্যাসোসিয়েশনের স্থায়ী সদস্য। নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক। লক্ষীপুর সাংবাদিক ফোরামের যুব ও ক্রীড়া সম্পাদক। এছাড়া পাল পাড়া ডিএম উচ্চ বিদ্যালয়ের এক্স স্টুডেন্ট ফোরামের সহ-সভাপতি।

 



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD