1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কাঠালিয়া ইউপি চেয়ারম্যান হারুন মোল্লার ইন্তেকাল

খন্দকার শাহিন | নরসিংদী প্রতিনিধি-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৩৩১ পাঠক

নরসিংদী সদর উপজেলার কাঠালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হারুন অর-রশিদ মোল্লা (৬০) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তিনি শুক্রবার (১ জানুয়ারি) ভোরে নারায়ণগঞ্জের রুপগঞ্জে অবস্থিত ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। এর আগে তিনি বৃহস্পতিবার বিকালে শ্বাসকষ্টজনিত কারণে তিনি ওই হাসপাতালে ভর্তি হন।

পারিবারিক সূত্রে জানা গেছে, হারুন অর-রশিদ মোল্লা দীর্ঘদিন ধরে হৃদরোগ ও যকৃতের সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকালে ইউনিয়ন পরিষদে কর্মরত অবস্থায় হঠাৎ অসুস্থ্ হয়ে পড়েন তিনি। এসময় সহকর্মী ও স্বজনরা তাঁকে ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাকে শুক্রবার বাদ জুম্মা তার নিজ বাড়ি কাঠালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের রহমদী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে জানাযার নামাজে অংশ নেন নরসিংদী-১ (সদর) আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর আলী ভূইয়া, নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: শাহ আলম মিয়া, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান, মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

তার মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন নরসিংদী সদর উপজেলা প্রশাসন ও দলীয় রাজনৈতিক কর্মীরা।
? খন্দকার শাহিন | নরসিংদী প্রতিদিন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD