1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৪ যাত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ১৫৪ পাঠক

নরসিংদী জেলাধীন বেলাব উপজেলার জংগুয়ায় ঢাকা-সিলেট মহাসড়কে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। শুক্রবার (১ জানুয়ারি) বিকাল ৪টায় এ দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি। তবে নিহদের মাঝে তিন নারী ও একজন পুরুষ বলে জানান হাইওয়ে পুলিশ। এছাড়া এ ঘটনায় আরো ১০জন আহত হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেটগামী আল মোবারাকা পরিবহনের একটি বাস জংগুয়ায় পৌঁছালে ভৈরব থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চার যাত্রীর মৃত্যু হয়। একজনকে মুমূর্ষু অবস্থায় ভৈরব হাসপাতালে পাঠানো হয়েছে। সন্ধ্যা সাড়ে ছয়টায়
ভৈরব হাইওয়ে ও বেলাব থানার পুলিশ যৌথ ভাবে দুর্ঘটনাকবলিত আল-মোবারকা পরিবহনের (ঢাকা- মোট্রো ব-১৫-৭২৩৫) গাড়ি সহ দুর্ঘটনা কবলিব দুটি উদ্ধার করলে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত সবার পরিচয় পাওয়া যায়নি। তবে প্রাইভেট কারের ভিতর থাকা নিহত ব্যক্তির মানিব্যাগ থেকে মোঃ নওয়াব আলী নামে একজনের পার্সোনাল পরিচয় পত্র পাওয়া গেছে।
পরিচয় পত্রের সূত্রে জানা গেছে তার বাড়ি গাজীপুর। আইডি কার্ডে লেখা আছে এম.ডি নওয়াব আলী,ঢাকা বিজিং ড্রায়িং এন্ড উইভিং ইন্ডাস্ট্রিজ লিঃ জেনারেল ম্যানেজার। ফোনঃ ০১৭১১৬৭৩৯৯১।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD