1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের পাশে স্টার ক্লাব

লক্ষন বর্মন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

সামাজিত দায়বদ্ধতা ও মানবতার সেবায় স্টার ক্লাব এর পক্ষ থেকে অসহায়, দুঃস্থ ও শীতার্ত ৪শত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার রাতে নরসিংদী পৌর শহরের বীরপুর স্টার ক্লাব এর প্রাঙ্গণে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
স্টার ক্লাব এর সভাপতি সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর ভূমি অফিসের সহকারি কমিশনার (ভূমি) শাহআলম মিয়া।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী ইন্ডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, নরসিংদী সরকারি কলেজের অবসরপ্রাপ্ত প্রফেসর এ.বি.এম আমিরুল হোসেন, ঢাকা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর এর বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতাউর রহমান, নবধারা শিক্ষা পরিবাবের চেয়ারম্যান মোতাহার হোসেন অনিক।
শীতবস্ত্র বিতরণের অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনস্টার ক্লাবের সহ-সভাপতি রোমানা ফেরদৌস সনিয়া, উত্তরণ সামাজিক সংগঠনের সভাপতি খলিলুর রহমান আপেল, স্বপ্নডানা সামাজিক সংগঠনের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদসহ স্টার ক্লাবের সকল সদস্যবৃন্দ।
এসময় অতিথিরা স্টার ক্লাবের এই আয়োজনকে সাধুবাদ জানান। আমাদের সকলের নৈতিক দায়িত্ব ও উচিত যার যার অবস্থান থেকে অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো। স্টার ক্লাব করোনার সময়ও অসহায়, দুঃস্থ ও কর্মহীন মানুষের পাশে ছিল আগামীতেও তারা পাশে থাকবে।
#



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD