1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পৌর মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন নরসিংদীর কামরুজ্জামান

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৩১০ পাঠক
আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহের করার পর শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি'র সাথে সৌজন্য সাক্ষাত করে মেয়র প্রার্থী মোঃ কামরুজ্জামান কামরুল জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

আসন্ন নরসিংদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান কামরুল। বুধবার (০৬ জানুয়ারি) সকালে ধানমন্ডির বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতির কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহের করার পর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি’র সাথে সৌজন্য সাক্ষাত করে মেয়র প্রার্থী মোঃ কামরুজ্জামান কামরুল।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন, বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী,নরসিংদী জেলা আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু,নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ,নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু সহ দলীয় সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এই করোনা মহামারিতে মানবিক খ্যাতাব প্রাপ্ত মেয়র কামরুজ্জামান কামরুল,নরসিংদী পৌরসভার প্রয়াত মেয়র শহীদ জনবন্ধু লোকমান হোসেনের ছোট ভাই। তিনি নরসিংদী পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত দুইবারের নির্বাচিত মেয়র এবং নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সহ সম্পাদক ও নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ছিলেন।
উল্লেখ্য- গত রোববার (৩ ডিসেম্বর) চতুর্থ ধাপে পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ১৪ ফেব্রুয়ারি নরসিংদী পৌরসভা এবং মাধবদী পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেওয়র শেষ সময় ১৭ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ২৬ জানুয়ারি পর্যন্ত।
– জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD