1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ব্যবসায়ীদের সংগঠন থেকে মাধবদী পৌর মেয়রকে অব্যাহতি

মোঃ আল আমিন সরকার | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৩৩৪ পাঠক

মোঃ আল আমিন সরকার | নরসিংদী প্রতিদিন- নির্ধারিত সময়ের মধ্যে ব্যবসায়ীদের গচ্ছিত ৮২ লাখ টাকা ফিরিয়ে না দেয়ায় পদাধিকার বলে প্রাপ্ত মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের কার্যকরী সদস্যের পদ থেকে মাধবদীর পৌর মেয়র হাজী মোশাররফ হোসেন মানিককে অব্যাহতি দেয়া হয়েছে। মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব সফি উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়। চিঠিতে উল্লেখ করা হয়, মাধবদী বাজারের ব্যবসায়ী শিবু নাথ ও ভোলাসাহা নামে দুই ব্যবসায়ীর কাছে ব্যবসায়ীদের পাওনা টাকার অনুকুলে মাধবদী পৌর মেয়র হাজী মোশাররফ হোসেন মানিকের কাছে ৮২ লাখ গচ্ছিত রাখা হয়। উক্ত টাকা প্রদানের জন্য গত ৮ ডিসেম্বর মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশন আয়োজিত জরুরি সভায় পৌর মেয়রকে ৩০ ডিসেম্বর পর্যন্ত সময় বেঁধে দেয়া হয়। অন্যথায় তার পদাধিকার বলে প্রাপ্ত কার্যকরী সদস্যের পদ থেকে অব্যাহতির সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি মেয়র মোশাররফকে জানানো হলেও তিনি কোন পদক্ষেপ না নেয়ায় ৪ঠা জানুয়ারী তাকে অব্যাহতি দেয়া হয়।
এদিকে, একইদিন মাধবদী পৌরসভার প্যাডে মেয়র মোশাররফ স্বাক্ষরিত এক চিঠিতে ব্যবসায়ীদের টাকা ৫ই জানুয়ারী মঙ্গলবার দিন বুঝিয়ে দেয়ার কথা জানানো হয়। এর আগে মেয়র মোশাররফ তার কাছে ব্যবসায়ীদের গচ্ছিত কোন টাকা নেই বলে বিভিন্ন গনমাধ্যমে বক্তব্য দেন। এর প্রতিবাদে মাধবদী বাজার মার্চেন্ট এসোসিয়েশন সংবাদ সম্মেলন করে। তখনও সাংবাদিকদের প্রশ্নে মেয়র মোশাররফ তার কাছে ব্যবসায়ীদের কোন গচ্ছিত টাকা নেই বলে তিনি দাবি করেন।
মেয়রের এমন বক্তব্যে পাওনাদার ব্যবসায়ীদের মাঝে তীব্র ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়। সোমবার বাজার মার্চেন্ট এসোসিয়েশন থেকে মেয়র মোশাররফকে অব্যাহতির ঘোষণার পর টাকা পরিশোধ করে দেয়ার ব্যাপারে তার প্রেরিত চিঠিটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD