1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

নরসিংদী ও মাধবদী পৌরসভায় মেয়র পদে ১২জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১

চতুর্থ ধাপে নরসিংদীতে আরও দুটি পৌরসভা নির্বাচন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে অংশ নিতে ১২জন মেয়র পদপ্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন জেলা রিটানিং কর্মকর্তার বরাবর। রবিবার (১৭ জানুয়ারি) বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন সহ স্বতন্ত্র প্রার্থীরা মনোননয়ন জমা দেন।

নরসিংদী পৌরসভায় ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত হারুন অর রশীদ প্রার্থী, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনীত প্রার্থী আসাদুল হক, স্বতন্ত্র পদে মোন্তাজ উদ্দিন ভুইয়া, আশরাফ হোসেন সরকার, এস এম কাইয়ুম সরকার, রিপন সরকার সহ ৭জন প্রার্থী মনোনয়ন জমা দেন। এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মাধবদী পৌরসভায় পাঁচজন মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: মোশাররফ হোসেন মানিক, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত আনোয়ার হোসেন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মনোনীত মনির হোসেন শামীম, স্বতন্ত্র পদে আনোয়ার হোসেন ও ফরিদা ইয়াসমিন। এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৪৩ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই ও ২৬ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহার করা যাবে বলে জানিয়েছেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন সিনিয়র কর্মকর্তা মো: মেছবাহ উদ্দিন। তিনি আরও জানান, এ দুটি পৌরসভার নির্বাচনকে ঘিরে প্রার্থী ও সমর্থকদের মাঝে উৎসবমুখর পরিবেশ বিরাজ। আগামি ১৪ জানুয়ারি নরসিংদী পৌরসভায় ব্যালটে ও মাধবদী পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD