1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

দাড়িয়াবান্ধা খেলা জিতে অবিবাহিতরা পেল গরু, আর বিবাহিতরা পেল ছাগল

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১

নরসিংদীর শিবপুরে ঐতিহ্যবাহী দাড়িয়াবান্ধা ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এ খেলার বিজয়ী হয়ে অবিবাহিতরা পেয়েছে একটি গরু, আর বিবাহিতরা পরাজিত হয়ে পেয়েছেন একটি ছাগল। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে শিবপুর পৌরসভার বান্দারদীয়া এলাকায় যুব-সংঘের উদ্দ্যোগে বিবাহিত-অবিবাহিত দল নিয়ে গ্রাম বাংলায় হারিয়ে যাওয়া এ দাড়িয়াবান্ধা খেলার আয়োজন করা হয়। এতে অবিবাহিত দল বিবাহিত দল কে ০-২ পয়েন্টে পরাজিত করে জয়লাভ করেন।

বান্দারদিয়া পল্লী নার্সারির পরিচালক লুৎফর রহমানের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মাছিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক দুইবারের সফল চেয়ারম্যান মো. ফরহাদ আলম ভূঞা। খেলার উদ্বোধন করেন, শিবপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আসাদুজ্জামান আসাদ, এ খেলায় পুরস্কার বিতরণ করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কমিশনার জাহাঙ্গীর, সাবেক মেম্বার লাল মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সজিব মোল্লা সহ এলাকার গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি ফরহাদ আলম ভূঞা তার বক্তব্যে বলেছেন, তরুণ প্রজন্মদের শুধু পড়া শুনা নয়, খেলা ধূলায় মনযোগী হতে হবে। মাদক আমাদের সমাজ কে গিলে খাচ্ছে, তাই মাদক থেকে দূরে থাকতে হবে। সন্তানরা যেন নেশায় আশক্ত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে অভিভাবকদেরকে।



এই পাতার আরও সংবাদ:-





DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD