1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জাতীয় যুব সংহতির আহ্বায়ক কমিটি গঠন

জ্যেষ্ঠ প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ২৩১ পাঠক

হুসেইন মকবুল শাহরিয়ার আসিফকে আহ্বায়ক ও আহাদ ইউ চৌধুরী শাহীনকে সদস্য সচিবে জাতীয় যুব সংহতির নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন জাতীয় পার্টির যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এক সাংগঠনিক আদেশে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি,পার্টির সম্মানিত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু’র সুপারিশে

জাতীয় যুব সংহতির বর্তমান মেয়াদ উত্তীর্ণ কেন্দ্রীয় নির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষণা করে জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ-কে আহ্বায়ক ও জাতীয় পার্টির ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন-কে সদস্য সচিব করা হয়।

এ কমিটিতে আরও যারা রয়েছেন তারা হলেন তারেক এ আদেল (ব্রাহ্মণবাড়িয়া), এডভোকেট জুলফিকার হোসেন (দিনাজপুর), হেলাল উদ্দিন (ময়মনসিংহ), মোঃ হেলাল উদ্দিন (কুমিল্লা), মিজানুর রহমান (ভোলা), ফজলুল হক ফজলু (ঢাকা উত্তর), সাইফুল ইসলাম (নারায়ণগঞ্জ), আফজাল হোসেন হারুন (ময়মনসিংহ), শেখ মোঃ সরোয়ার হোসেন (ঢাকা দক্ষিণ), দ্বীন ইসলাম শেখ (ঢাকা দক্ষিণ), রাজা হোসেন রাজা (নারায়ণগঞ্জ), মুশফিকুর রহমান (খুলনা), এমদাদুল হক রুমন (চাঁদপুর), আলতাফ হোসেন (সিলেট) ও ওয়াসিউর রহমান দোলন (রাজশাহী) কে যুগ্ম-আহ্বায়ক পদে নিয়োগ প্রদান করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আগামী ২১ দিনের মধ্যে কেন্দ্রীয় পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতরে জমা প্রদান এবং ছয় মাসের মধ্যে জেলা/মহানগর, উপজেলা/থানা এবং পৌরসভা সম্মেলন সম্পন্ন করে কেন্দ্রীয় সম্মেলন করার শর্তে জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির উপরোক্ত নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD