1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী স্ত্রী হতাহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ২১৫ পাঠক

নরসিংদী শহরের ভেলানগরে কাভার্ড ভ্যানের চাপায় বিলকিস বেগম (৪৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তার স্বামী মান্নান মিয়া। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের জেলখানার মোড়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত বিলকিস বেগম পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের তারগাও গ্রামের মো. মান্নান মিয়ার স্ত্রী। দুর্ঘটনার সময় বিলকিস তার স্বামীর সঙ্গে মোটরসাইকেলে করে মহাসড়ক পার হচ্ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে মো. মান্নান মিয়া তার স্ত্রী বিলকিস বেগমকে নিয়ে শহরের ভেলানগরে আসেন এবং একটি সার্ভিসিং সেন্টার থেকে তার মোটরসাইকেলটি মেরামত করান। মেরামত শেষে স্ত্রীকে নিয়ে ওই মোটরসাইকেলে করে শহরের বানিয়াছল এলাকার ডায়বেটিকস হাসপাতালে রওনা হন তিনি। জেলখানার মোড়ে মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে বিলকিস বেগম মোটরসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়েন এবং মাথায় আঘাত পান। এ সময় উপস্থিত লোকজন তাকে নিকটস্থ একটি প্রাইভেট হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নরসিংদী মডেল থানার উপপরিদর্শক মো. শাখাওয়াত হোসেন জানান, নিহত বিলকিস বেগমের পরিবারের সদস্যদের অনুরোধে লাশ ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তাদের মোটরসাইকেলে ধাক্কা দেওয়া ওই কাভার্ড ভ্যান ও এর চালককে আটক করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD