1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

প্রধানমন্ত্রীর উপহার পেলেন নরসিংদীর ২২১ ভূমিহীন ও গৃহহীন পরিবার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ২৩৭ পাঠক
বেলাব উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে গৃহ প্রদানের সনদপত্র, কবুলিয়ত এবং নামজারীর খতিয়ান সহ ঘরের চাবি বুঝিয়ে দেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

মুজিববর্ষ উপলক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার পেয়েছেন নরসিংদীর ২২১ ভূমিহীন ও গৃহহীন পরিবার। শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নরসিংদীর ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মাঝে গৃহ প্রদানের সনদপত্র, কবুলিয়ত এবং নামজারীর খতিয়ান ঘরের চাবি হস্তান্তর করা হয়। এ ভিডিও কনফারেন্সে স্থানীয় সংসদ সদস্য সহ জেলা প্রশাসন, বিভিন্ন জনপ্রতিনিধিরা অংশ গ্রহন করেন।

এর আগে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার আশ্রয়ন প্রকল্প-২ এর অধীনে নির্মিত নরসিংদীর ৬টি উপজেলায় এসব ঘর নির্মাণ কাজ সম্পন্ন করা হয়। শনিবার (২৩ জানুয়ারী) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের মতো নরসিংদীর এসব ঘর হন্তান্তর করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এসময় জেলার বেলাব উপজেলা থেকে ভিডিও কনফারেন্সে অংশ নেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। প্রধানমন্ত্রীর পাকা ঘর পেয়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলো কৃতজ্ঞতা ও সন্তুষ্টি প্রকাশ করেছেন।
নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন জানান, আশ্রয়ণ দুই প্রকল্পের অধীনে নরসিংদী সদর উপজেলায় ৪টি, শিবপুর উপজেলায় ৪২টি, পলাশ উপজেলায় ২৫টি, মনোহরদীতে ৪৫টি, রায়পুরায় ৩৫টি এবং বেলাব উপজেলায় ৭০টি গৃহহীন পরিবারের মাঝে এসব ঘর হন্তান্তর করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD