1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

খেলার মাঠ নষ্ট করে বিল্ডিং করা যাবে না : শিল্পমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৭৫ পাঠক

নরসিংদীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শিরোপা জিতেছে পলাশ উপজেলা। গতকাল রবিবার বিকেলে মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে তারা ১-০ গোলে নরসিংদী সদর উপজেলাকে হারায়। বিজয়ী দলের পক্ষে ম্যাচের দ্বিতীয়ার্ধে একমাত্র গোলটি করেন ঘানার স্ট্রাইকার ডায়মন্ড আদিয়াকে। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে যথাক্রমে এক লাখ ও ৫০ হাজার টাকা অর্থ পুরস্কার দেওয়া হয়।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া, অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর, পৌর মেয়র মো. কামরুজ্জামান কামরুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহীনুল ইসলাম ভূঞা। এছাড়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব হোসেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মো. আলী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, খেলাধুলা আমাদের এই অঞ্চলের ঐতিহ্য। আগে অনেক খেলোয়ার তৈরি হয়েছে। কিন্তু এখন নানা কারণে তা কিছুটা ভাটা পড়েছে। সমাজে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। আমাদের স্কুল কলেজের ছেলেকে যদি মাঠে নিতে পারি তাহলে আজকে মাদকের যে ভয়াল অবস্থা তা থেকে কিছুটা বিরত রাখতে পারব। খেলাধুলাই একমাত্র সমাধানের পথ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর সুস্পষ্ট নির্দেশনা আছে, কোনো খেলার মাঠ নষ্ট করা যাবে না। আমরা যখন কোনো স্কুল কলেজ বিল্ডিংয়ের তদবির নিয়ে যাই তখন তিনি একটা কথাই বলেন, খেলার মাঠ নষ্ট করে কোনো বিল্ডিং করা যাবে না। আজকে আমাদের দেশ খেলাধুলার মাধ্যমে সারাবিশ্বে বেশ পরিচিত। আর ফুটবল খেলা আমাদের গ্রাম বাংলার প্রাণের খেলা। তাই জেলা ক্রীড়া সংস্থাকে অনুরোধ করব, আমাদের কোনো খেলায় যেন বাইরের খেলোয়ার নয়, যেন নিজেরাই খেলোয়ার তৈরি করে খেলাধুলা পরিচালনা করতে পারি। আর এমন খেলোয়ার তৈরি করব তারা যাতে জাতীয় পর্যায়ে খেলতে পারে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD